ঢাকাSaturday , 29 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুরে আওয়ামীলীগ শিবির সংঘর্ষ ॥ মোটর সাইকেল, বাড়ি ভাংচুর, আহত ৪

Link Copied!

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি॥

শনিবার ঝিনাইদহের কোটচাঁদপুরে আওয়ামীলীগ ও ছাত্রশিবিরের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় যুবলীগের দুই নেতার দুটি মোটর সাইকেল ও জামায়াত সমর্থিত চেয়ারম্যানের বাড়িতে ভাংচুর করা হয়।

স্থানীয়রা জানান, দুপুর ১২টার দিকে কোটচাঁদপুর শহর সংলগ্ন আলমপুর ব্রীজঘাট এলাকার আজমপুর ইউপি চেয়ারম্যান জামায়াত নেতা আব্দুস সাত্তারের বাড়িতে ৮/১০ জন সশস্ত্র শিবিরকর্মী মিটিং করছিল। এমন সংবাদ পেয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মীরা জামায়াত নেতার বাড়িতে হানা দিয়ে ঘরে তালা দিয়ে দেয়। এ সময় ৪/৫ জন শিবির কর্মী পালাতে সক্ষম হলেও বাকিরা ঘরের মধ্যে আটকা পড়েন।

পরবর্তীতে শিবিরের ১৫/২০ জনের একটি গ্রুপ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আটককৃতদের উদ্ধার করে নিয়ে মিছিল করতে করতে চলে যায়। এ ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়লে তাৎক্ষনিকভাবে ব্যবসায়ীরা দোকান পাট বন্ধ করে দেন।

এদিকে পৌনে ১টার দিকে উপজেলার ভাটাম তলা বাজারে দু’ যুবলীগ নেতা নজরুল ও টিপুকে গতিরোধ করে সশস্ত্র শিবিরকর্মীরা তাদের উপর তিনটি বোমা নিক্ষেপ করে। এতে নজরুল (৪৫) আহত হন। শিবিরকর্মীরা যুবলীগ নেতাদের মোটর সাইকেল দু’টি কুপিয়ে ব্যাপক ভাংচুর ও ক্ষতিসাধন করে।

বিক্ষুব্ধ আওয়ামীলীগের নেতাকর্মীরা পৌনে ২’টার দিকে উপজেলার হরিন্দীয়া মাদ্রাসা সংলগ্ন মাঠে শিবিরকর্মীদের উপর আক্রমন করে। এ সময়ে শিবির কর্মী হরিন্দীয়া গ্রামের আমিনুর ইসলামের ছেলে আতিয়ার (২৯), মইদুলের ছেলে কামরুল (২৮) ও আবুল কালামের ছেলে ইসমাইল (২৪) কে কুপিয়ে গুরতর জখম করা হয়। সোয়া ২’টার দিকে আহত ৩ শিবির কর্মীকে পুলিশ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। আহত ৩ জনকেই সংকটাপন্ন অবস্থায় যশোর মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে।

জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক নাজমুল সাকিব জানান, ইসমাইলের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কোপের গভীর ক্ষত রয়েছে ও আতিয়ারের পিঠে মারাতœক কোপের জখম রয়েছে। ২’জনের অবস্থা আশংকাজনক। এ ঘটনায় শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ার কারণে সন্ধ্যার পর পরই ব্যবসায়ীরা দোকান পাট বন্ধ করে দেন। এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। পুলিশ, র‌্যাব, বিজিবিসহ বিভিন্ন আইন শৃঙ্খলার বাহীনির টহল জোরদার রয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।