ঢাকাMonday , 4 May 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা করেছে ঢাকাস্থ রংপুর বিভাগ সমিতি

Rupom Ahmed
May 4, 2020 12:07 am
Link Copied!

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় সরকারের দেওয়া কর্মসূচিতে গাইবান্ধা জেলায় কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেছে রংপুর বিভাগ সমিতি, ঢাকা।

আজ ( ২ মে) প্রথম ধাপে গাইবান্ধা সদর উপজেলায় কর্মহীন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে জেলা প্রশাসক মো. আব্দুল মতিনের উপস্থিতিতে চাল,ডাল, তেল আলুসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র সহ সভাপতি ও অতিরিক্ত সচিব (অব:) মো. কফিল উদ্দিন, জেলার পুলিশ সুপার প্রকৌশলী মুহাম্মদ তৌহিদুল ইসলাম, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও সমিতির সহ-শিক্ষা ও গবেষণা সম্পাদক মো. সোহানুর রহমান সমিতির সদস্য সাইফুল ইসলাম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

গাইবান্ধা জেলার দায়িত্বপ্রাপ্ত সমিতির সহ সাংগঠনিক সম্পাদক ও চ্যানেল আইয়ের চীফ ক্রাইম রিপোর্টার এনামুল কবীর রুপম জেলায় খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি ঢাকা থেকে সমন্বয় করছেন।

পরবর্তীতে গাইবান্ধার আর‌ও দুইটি উপজেলায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্যদ্রব্য ও জরুরি সামগ্রী বিতরণ করা হবে বলে জানান তিনি।

সমিতির সাধারণ সম্পাদক বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার ডিআইজি আবু কালাম সিদ্দিক বলেন, প্রাথমিকভাবে রংপুর বিভাগের বাসিন্দা যারা ঢাকায় কর্মহীন হয়ে অসহায় অবস্থায় দিন কাটাচ্ছিলেন তাদের মাঝে সমিতির পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এখন নিজেদের এলাকায় কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

এই খাদ্য সহায়তা কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান তিনি।

গত ৮ এপ্রিল ঢাকার হাজারীবাগ এলাকার লেদার টেকনোলজি ইনস্টিটিউটের মাঠে কর্মহীন পরিবারের মাঝে শতভাগ সামাজিক দূরত্ব বজায় রেখে চাল, ডাল ও আলুসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে সমিতিটি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।