ঢাকাMonday , 9 March 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পলাশবাড়ীতে নৌকার প্রচারণায় সাবেক সাংসদ আবুল কালাম আজাদের নেতৃত্বে গোবিন্দগঞ্জ আওয়ামী লীগ পরিবার

Rupom Ahmed
March 9, 2020 2:54 am
Link Copied!

৩১, গাইবান্ধা-৩ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি কে ব্যাপক ভোটে নির্বাচিত করে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মুজিব বর্ষে আসনটি উপহার দেওয়ার লক্ষ্যে নৌকা মার্কার প্রচার প্রচারণায় পলাশবাড়ীতে অধ্যক্ষ আবুল কালাম আজাদের নেতৃত্বে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগন।
আজ (৮ মার্চ) রাত সাড়ে দশ ঘটিকায় বিশাল বহরে পলাশবাড়ী পৌর এলাকার শিল্পী হোটেলের সামনে হতে দুই উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ নৌকা মার্কার পক্ষে মিছিল করে কালীবাড়ী বাজারস্থ উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতির বাসভবনে গিয়ে দুই উপজেলার নেতাকর্মীদের মেলবন্ধনে মিলিত হয়।
এসময় এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি হাতে নৌকা মার্কার প্রতিক হাতে তুলে দিয়ে নিজ নিজ দলীয় পরিচয়ে পরিচিত হন গোবিন্দগঞ্জ আওয়ামী লীগের নেতাকর্মীগণ।
অধ্যক্ষ আবুল কালাম আজাদের নেতৃত্বে পলাশবাড়ী আগমনে নেতৃবৃন্দকে উপজেলা আওয়ামী লীগের পক্ষে হতে পৌর প্রশাসক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু বকর প্রধান ও এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি স্বাগত জানান ও অভিনন্দন জ্ঞাপন করেন।
দেশের চলমান উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় উপস্থিত দুই উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্যে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গোবিন্দগঞ্জের জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব সাবেক এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন,উপ নির্বাচনে ব্যাপক ভোটে নৌকা মার্কার জয় নিশ্চিত করতে গোবিন্দগঞ্জ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী আজ হতে উপ নির্বাচনের পরের ২ দিন পর্যন্ত মাঠে থাকবে। এ নির্বাচনে যদি অপশক্তির দল এ এলাকায় আবার কোন অগ্নি সন্ত্রাস করার চেষ্টা করে তবে তার দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।