ঢাকাTuesday , 11 February 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

Rupom Ahmed
February 11, 2020 12:37 am
Link Copied!

গোবিন্দগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। আজ (১০ই জানুয়ারি) সন্ধ্যা ৭টায় ফুলবাড়ি ইউনিয়ন যুবলীগের আয়োজনে গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের ফুটানী বাজারে উক্ত বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়। মুজিব শতবর্ষ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জের মাটি ও মানুষের নেতা, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য জননেতা আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহমান মাষ্টার, সহ-সভাপতি মুকিতুর রহমান রাফি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক হাজী জাকারিয়া ইসলাম জুয়েল, গুমানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম রিপন, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস-চেয়ারম্যান আকতারা বেগম রুপা, পৌরসভার সাবেক কাউন্সিলর মাজেদুল ইসলাম, সমাজসেবক আনারুল ইসলাম আন্টু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর শাহীন আকন্দ, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের যুগ্ন-আহবায়ক মাসুমা রহমান সোমা, সেচ্ছাসেবকলীগের যুগ্ন-আহবায়ক তৌকির হাসান রচি, সেচ্ছাসেবকলীগ নেতা নবাব প্রধান, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক বাবুল ইসলাম, ছাত্রলীগ নেতা আবদুল্লাহ বিন সজীব সহ আরও অনেকে।

ফুলবাড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি জীবন মন্ডলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আনোয়ার ইসলামের আহবায়নে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানটির তত্ত্বাবধান করেন পৌরসভার কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহীন আকন্দ এবং সার্বিক সহযোগিতা করেন মোস্তাফিজুর রহমান মোল্লা। সন্ধ্যা থেকে ঘণ্টা ব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।