ঢাকাMonday , 17 August 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে পদবঞ্চিত ছাত্রদল নেতাদের সংবাদ সম্মেলন

Rupom Ahmed
August 17, 2020 10:15 pm
Link Copied!

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা শাখার পদবঞ্চিত ছাত্রদল নেতাদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ (১৭ আগষ্ঠ, সোমবার) বিকেলে গোবিন্দগঞ্জ সাংবাদিক এসোসিয়েশন কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পদবঞ্চিত ছাত্রদল নেতা নুর আলম প্রধান। তিনি তার লিখিত বক্তব্যে বলেন, গত ১১ আগষ্ঠ গাইবান্ধা জেলা ছাত্রদলের সভাপতি/সম্পাদক কর্তৃক গোবিন্দগঞ্জ ছাত্রদলের যে আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে তার প্রতিবাদ করছে পদবঞ্চিত ছাত্রদল নেতারা। তারা অভিযোগ করেন, দলের ত্যাগী, পরিক্ষিত ও নিয়মিত ছাত্রনেতাদের বাদ দিয়ে আওয়ামী লীগের একটি সিন্ডিকেটের এজেন্ডা বাস্তবায়নের জন্য স্থানীয় বিএনপি সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের মতামতকে অবজ্ঞা করে বিপুল অর্থের বিনিময়ে ছাত্রদলের কর্মকান্ডকে দূর্বল করার জন্য এই কমিটি ঘোষনা করেছে জেলা ছাত্রদল।
লিখিত বক্তব্যে আরো বলা হয়, ছাত্রদলের গঠনতন্ত্রে বলা আছে, কোন মাদক সেবনকারী ও বিক্রেতা , ছিনতাইকারী ছাত্রদলের সদস্য হতে পারবে না। কিন্তু উক্ত ঘোষিত কমিটির আহবায়ক নিজেই একজন মাদক সেবনকারী ও ইয়াবা ব্যবসায়ী, (বিবাহিত ও তালাকপ্রাপ্ত), সদস্য সচিব ফেন্সিডিল মামলার এজাহারভুক্ত আসামী হয়ে জেল খেটেছে। যাহার মামলা নং-এসটি,৮৭/১৭ গাইবান্ধা সদর থানা। এ ছাড়াও তিনি একজন দলিল লেখক, ঘোষিত কমিটির যুগ্ন আহবায়ক গোবিন্দ কুমার নিজেও মাদক সেবনকারী ও একটি দোকানের কর্মচারী, যুগ্ন আহবায়ক ফেরদৌস আলম প্রশ্নফাঁস চক্রের মুলহোতা এবং জেল খাটা আসামী। এদের সাথে সাধারণ ছাত্রদলের নেতাকর্মিদের কোন সম্পর্ক নেই। উক্ত কমিটিতে ৪/৫ জন আওয়ামী লীগের সক্রিয় কর্মিকে সদস্য হিসেবে অন্তভূক্ত করা হয়েছে। ছাত্রদলের গঠনতন্ত্র মোতাবেক থানা ছাত্রদলের আহবায়ক হতে হলে ইউনিয়ন কিংবা ওয়ার্ডের সদস্য হতে হবে। কিন্তু ঘোষিত কমিটির আহবায়ক ও সদস্য সচিব দু’জনেই পৌর বাসিন্দা। জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেক বিপুল পরিমান অর্থের বিনিময়ে ত্যাগী পরিক্ষিত নেতাদের বাদ দিয়ে মাদক সেবনকারীদের দিয়ে যে পকেট আহবায়ক কমিটি ঘোষনা করেছে। সেই কমিটি গোবিন্দগঞ্জ তৃনমূল ছাত্রদল প্রত্যাখান করেছে। সাংবাদিকদের মাধ্যমে জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি/সম্পাদকের আশুদৃষ্টি কামনা করছে।
উক্ত সংবাদ সম্মেলণে জাতীয়তাবাদী ছাত্রদলের জেলা,থানা ও বিভিন্ন ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।