ঢাকাFriday , 1 May 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে হোটেল শ্রমিকদের মাঝে অধ্যক্ষ আবুল কালাম আজাদ এর ত্রাণ সামগ্রী বিতরণ

Rupom Ahmed
May 1, 2020 5:06 pm
Link Copied!

করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া হোটেল শ্রমিকদের মাঝে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ তার নিজস্ব তহবিল থেকে ত্রাণ সামগ্রী হিসেবে চাল, ডাল, লবন, তেল ও আলু বিতরন করেছেন।

আজ (১লা মে, শুক্রবার) সকাল সাড়ে ১০ টায় গোবিন্দগঞ্জ মালিক সমিতির কার্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে গোবিন্দগঞ্জের বিভিন্ন হাট-বাজারের কর্মহীন হয়ে পড়া ৫২০ জন হোটেল শ্রমিকের মধ্যে ২০০ জন শ্রমিকের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। অবশিষ্ট ৩২০ জন শ্রমিকের মাঝে আগামী ৪ঠা মে সোমবার ত্রাণ সামগ্রী বিতরন করা হবে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জুয়েল, উপজেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহিদুল ইসলাম তুহিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুর রহিম, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের আহবায়ক তারিক রিফাত ও উপজেলা চাউল আরত সমিতির সাধারণ সম্পাদক জেলহাজ সহ আরও অনেকে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।