ঢাকাThursday , 17 June 2021

Warning: mysqli_query(): (HY000/1021): Disk full (/tmp/#sql-temptable-251b60-ce64b2-dcd02.MAI); waiting for someone to free some space... (errno: 28 "No space left on device") in /home2/nbnews71/public_html/wp-includes/class-wpdb.php on line 2187
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে নতুন করে বঙ্গবন্ধুর মুর‌্যাল উদ্বোধন

Link Copied!

মনজু হোসেন স্টাফ রিপোর্টার:

রেলপথমন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন বলেছেন,পরবর্তী প্রজন্ম যেন আমাদের সঠিক ইতিহাস জানতে পারে এবং সঠিক ইতিহাস ধরে রাখতে পারে। আপনারা জানেন যে একজন প্রজন্মকে বিতর্কীত করা হচ্ছে। বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসক কার্যালয় চত্বরে নতুন করে বঙ্গবন্ধুর মুর‌্যাল উদ্বোধন কালে এসব কথা বলেন তিনি। তিনি আরো বলেন ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু হত্যা করার পর বাংলাদেশ স্বাধীনতা এবং ইতিহাস এটাকে বিকৃত করার চেষ্ঠা করা হচ্ছে। এবং দীর্ঘ প্রক্রিয়ায় স্বাধীনতা বিরধী শক্তি যারা বঙ্গবন্ধু হত্যার পর ক্ষমতায় এসেছিলো তার আমাদের মুল স্বাধীনতার চেতনা এবং স্বাধীনতার যে ইতিহাস এটাকে বিকৃতভাবে উপস্থাপন করে বিভ্রান্ত তেরী করেছে। যে কারণে আজকে এই স্মৃতি গুলোকে বেশি বেশি করে স্বরণ করা প্রয়োজন হচ্ছে। এবং সেই শক্তি এখন সক্রিয় আছে।
এসময় পঞ্চগড় জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন,পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী,জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত স¤্রাট,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলামসহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও জেলা আওয়ামীলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।