ঢাকাSaturday , 8 May 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

Link Copied!

রুহুল আমিন রুকু, স্টাফ রিপোর্টার :
কুড়িগ্রামে ২ শতাধিক প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে নতুন পোষাক ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার দুপুরে সদর উপজেলার মধ্যকুমরপুর বাক-শ্রবণ ও প্রতিবন্ধী বিদ্যালয় মাঠে সানিয়া অটিজম ভলগ এর সহযোগীতায় ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে প্রত্যেককে ঈদের নতুন পোষাক ও সেমাই-চিনি বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, সুইড বাংলাদেশের জাতীয় নির্বাহী কমিটির সদস্য মোঃ ইউনুছ আলী, ভলগের প্রতিনিধি রোকনুজ্জামান রিপন ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদুল ইসলাম।
সাজমুন নাহার ও লুৎফুর রহমান প্রবাসী দম্পতি অটিজম সচেতনতা বিষয়ে কাজ করে যাচ্ছেন সুদূর লন্ডল থেকে। ‘সানিয়া রহমান’ তাঁদের অটিস্টিক সন্তান। ৯ বছর আগে এই দম্পতির কোল আলো করে জন্ম নেয় যমজ সন্তান সানিয়া ও সানিকা। তবে পরে জানা যায় সানিয়া অটিস্টিক। এই সন্তানের পিতা-মাতা হিসাবে তাঁরা যথেষ্ট সাহসিকতা ও নিষ্ঠার সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে তুলে ধরেছেন তাদের অটিস্টিক সন্তানের দৈনন্দিন জীবনযাপন।  এতে উপকৃত হয়েছেন অনেক পিতা-মাতা যাদের বাসায় বিশেষ চাহিদাসম্পন্ন শিশু আছে এবং স¦াভাবিক জীবনযাপন করতে কিছুটা সক্ষম হয়ে উঠছে। তাদের সহযোগীতায় প্রতিবছরের ন্যায় এবার ঈদেও প্রতিবন্ধীদের নতুন পোষাক ঈদ সমাগ্রী বিতরণ করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।