ঢাকাTuesday , 1 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

২০৪১ সালে উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠিত করার প্রধানমন্ত্রীর ঘোষনাকে আমরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি : সভাপতি, ঢাকা মহনগর দক্ষিণ আ’লীগ

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
জঙ্গিবাদ সন্ত্রাস দূর্নীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে সোচ্চার থেকে উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব দেশকে এগিয়ে নিতে অঙ্গীকারাবদ্ধ নবগঠিত ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ।
মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী সাংবাদিকদের এসব কথা বলেন।
তিনি বলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের নবগঠিত কমিটিতে ত্যাগী, শিক্ষিত, মেধাবী , আদর্শবান ও তারুন্যের সন্নিবেশ ঘটেছে। বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে তার সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত রূপকল্প ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করার লক্ষ্যকে আমরা চ্যালেঞ্জ হিসেবে গ্রহন করেছি। আমরা ঐক্যবদ্ধ ভাবে সে চ্যালেঞ্জে বিজয়ী হবো। কোন বাধা আমাদের আমাদের পথকে রুদ্ধ করতে পারবে না।
তিনি নবগঠিত এই কমিটি উপহার দেয়ার জন্য আওয়ামীলীগ প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ধন্যবাদ জানান।
এরআগে সভাপতি আবু আহমেদ মুন্নাফীর নেতৃত্বে নবগঠিত ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও উপদেষ্ঠামন্ডলীর সদস্যরা সমাধি সৌধে পুষ্পস্তাবক অর্পন করে শ্রদ্ধা জানান। পেের নেতৃবৃন্দ ফাতেহাপাঠ এবং বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেন।
এসময় সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, শহিদ শের নেয়াবাত যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট কাজী মোরশেদ হোসেন কামাল, মিরাজ হোসেন, মহিউৃদ্দিন মহি, দপ্তর সম্পাদক মোঃ রিয়াজ উদ্দিন, সহ-দপ্তর সম্পাদক আরিফুর রহমানসহ মহানগর দক্ষিণ আওয়ামীলীগের আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও উপদেষ্টামন্ডলীর সদস্যরা উপস্থিত ছিলেন।
পরে টুঙ্গিপাড়ায় বিজয় রেস্ট হাউসে নবগঠিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।