ঢাকাWednesday , 12 February 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবসে যাদুশিল্পী মাহবুবুর রহমান থাকছে বিটিভি’তে

এম.আর.জে শান্ত
February 12, 2020 4:31 pm
Link Copied!

এই সময়ের জনপ্রিয় ব্যস্ত জাদু শিল্পী হলেন মাহবুবুর রহমান। বর্তমানে ব্যস্ততার মধ্যে সময় কাটাচ্ছেন তিনি। বিভিন্ন বেসরকারী টিভি চ্যানেলে প্রতিনিয়ত হচ্ছে তার একক জাদু প্রর্দশনী যাহা অন্য জাদু শিল্পী করতে পারেনা। কেননা ঢাকা তে ছড়িয়ে ছিটিয়ে আছে অসংখ্য নামে বেনামী প্রতারক জাদু শিল্পী, তাই সময়ের ব্যস্ততার কারনে সব জায়গা যেতে পারেন না প্রবীন এই জাদুশিল্পী মাহবুবুর রহমান। মনের মতো নাহলে ও কম বাজেটের হলে তিনি একক জাদু করেনা। সব সময় ঢাকা ও ঢাকার বাহির হচ্ছে তার একক জাদুর প্রদর্শনী।

জাদুশিল্পী মাহবুবুর রহমান স্বল্প সময়ে হরেক রকমের অসাধারন জাদু দেখিয়ে মন জয় করে নিয়েছেন লক্ষ কোটি মানুষের। সময়ের সাথে পাল্লা দিয়ে দর্শকদের মন জয় করে এগিয়ে যাচ্ছেন তিনি। হরেক রকমের যাদু দেখাতে পারে বলে তার জাদুতে মুগ্ধ বাচ্চা-কিশোর থেকে শুরু করে বায়োজৈষ্ঠ বৃদ্ধরা ও কেননা তার হাতে ইসারা মুখের ভঙ্গিতে ও মনে হয় জাদু আছে। তাই তো হাজারো জাদু শিল্পীদের মাঝে মাহবুবুর রহমান ভিন্ন একটি নাম।

প্রতিদিনই ব্যস্ত থাকতে হয় জাদুশিল্পী মাহবুবুর রহমান কে, ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবসে মাহবুবুর রহমান থাকছে এক জাদু প্রদর্শনী নিয়ে এক সময়ের জনপ্রিয় সরকারী টেলিভিশন চ্যানেল বিটিভিতে তে। এই দিন ভিন্ন ধর্মী আর্কষনীয় কিছু জাদু দেখাবে মাহবুবুর রহমান। সকলকে ঐদিন সরকারি টেলিভিশন বিটিভি দেখার অনুরোধ করেছেন তিনি ও সকলের দোয়া চেয়েছেন। মাহবুবুর রহমান যাতে করে স্বল্প সময়ে দর্শক দের আরো ভালো কিছু উপহার দিতে পারে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।