ঢাকাWednesday , 10 July 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-২ 

Link Copied!

জাহিদ হাসান জীবন , সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে শাহজাহান মন্ডল (২২) নামে পারিবারি আদালতে তিন মাসের সাজাপ্রাপ্ত আসামীসহ সুমন মিয়া (২৮) নামে এক মাদক সেবীকে গ্রেফতার করেছে।
থানা সুত্রে জানা যায়, বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই একেএম শাহিন মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক অভিযান চালান। এতে পৌরশহরের বাহিরগোলা মসজিদে সামন থেকে মাদক সেবী সুমন মিয়াকে গ্রেফতার করেন। এর আগে উপজেলার রামজীবন ইউনিয়নের রামগঞ্জ বাজার থেকে সাজাপ্রাপ্ত আসামী শাহজাহান মন্ডলকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মাদক সেবী সুমন মিয়া রংপুরের পীরগাছা উপজেলার রামচন্দ্রপাড়া গ্রামের ফজলুর রহমান মন্ডলের পুত্র। পারিবারি আদালতের মামলায় সাজাপ্রাপ্ত আসামী শাহজাহান মন্ডল উপজেলার পুর্ব- রামজীবন গ্রামের সুরুজ্জামান মন্ডলের পুত্র।
 বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান জানান, মাদক সেবী সুমন মিয়ার বিরুদ্ধে থানা একটি মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামীদ্বয়কে আদালতে পাঠানো হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।