ঢাকাWednesday , 3 June 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে চিকিৎসক করোনায় আক্রান্ত

Link Copied!

জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক করোনা আক্রান্ত হয়েছেন। বুধবার সকাল ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফুজামান সরকারের বরাত দিয়ে জানা যায়, ওই চিকিৎসকের স্ত্রী ও একই স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। চিকিৎসকের স্ত্রী ৩ মাস আগে ম্যাটারনিটি লিভে যান। সে কারণেই ওই চিকিৎসক রংপুরের বাসা থেকেই সুন্দরগঞ্জে নিয়মিতভাবে দায়িত্ব পালন করে আসছিলেন। সম্প্রতি তার করোনা উপসর্গ দেখা দিলে ওই চিকিৎসক নিজেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য নমুনা জমা দেন। মঙ্গলবার তার রেজাল্টে করোনা পজেটিভ আসে।

বিষয়টি নিশ্চিত করে ডা. আশরাফুজ্জামান সরকার জানান , আক্রান্ত চিকিৎসক বর্তমানে রংপুরে নিজ বাসায় আসইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন ও তিনি ভাল আছেন। আমরা সার্বক্ষণিক তার খোঁজ রাখছি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।