ঢাকাWednesday , 20 October 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী উপলক্ষে র‌্যালী আলোচান সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
১২ রবিউল আওয়াল পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী উপলক্ষে র‌্যালী আলোচান সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জের রাজাপুর দরবার শরীফ ভক্তবৃন্দ ও হোসাইনীয় কমিটির আয়োজনে রাজাপুর দরবার শরীফের পীর আলহাজ¦ হযরত আল্লামা শাহ মোহাম্মদ নাদিমুর রশিদ আল ক্বাদেরীর নেতৃত্বে শহরের শহীদ আবুল হোসেন মিলনায়নের সামনে থেকে র‌্যালীটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবুল হোসেন মিলনায়তন হলে গিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মো. রশিদ আহম্মদের সভাপতিত্বে ও সিরাজুল ইসলাম খায়েরের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাজাপুর দরবার শরীফের পীর আলহাজ¦ হযরত আল্লামা শাহ মোহাম্মদ নাদিমুর রশিদ আল ক্বাদেরী। সভায় আরো বক্তব্য রাখেন,মাওলানা শামীম আহমদ চৌধুরী,মাওলানা কে এম নজরুল ইসলাম,মাওলানা আশারফুল ইসলাম,মাওলানা মিজানুর রহমান দেওয়ানী,মাওলানা দেলোয়ার হোসাইন,শামসুল আলম,ছাইদুর রহমান সুহেল প্রমুখ।
বক্তারা বলেন মহানবী হযরত মোহাম্মদ(সাঃ) এর জন্মদিনে মুসলিম সম্প্রদায়ের লোকজন এই দিনটিকে নানান কর্মসূচীর মধ্যে দিয়ে পালন করে থাকেন। পরে দোয়া মাহফিলে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।