ঢাকাSaturday , 11 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জের শিক্ষার্থী তিশা আচার্য্যর সন্ধানের দাবীতে মানববন্ধনের সংবাদ প্রচারের পর ব্রাক্ষ্রণবাড়িয়া থেকে উদ্ধার

Link Copied!

 

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ইসলামগঞ্জ বাজারস্থ ইয়াকুব উল্ল্যা পাবলিক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী তিশা আচার্য্যর সন্ধানের দাবীতে সহপাঠি ও এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধনের খবরটি বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন মোহনা টিভি, জাতীয় দৈনিক নয়াদিগন্ত ও অনলাইন নিউজ পোর্টাালে সংবাদ প্রচারিত হওয়ার পর এই শিক্ষার্থীকে ব্রাক্ষ্রণবাড়িয়া সদর রেলওয়ে পুলিশ ফাড়িঁ ও এলাকাবাসীর সহযোগিতায় উদ্ধার করেছে।

ব্রাক্ষ্রণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁিড় সূত্রে জানা যায়,আজ শনিবার ভোর ৫টায় ব্রাক্ষ্রণবাড়িয়া রেলক্রসিংয়ের পাশে মেয়েটিকে দেখতে পান স্থানীয় লোকজন। পরে তারা রেলওয়ে পুলিশ ফাড়িঁতে ফোন দিলে থানার এসআই মাসুদ রানার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মেয়েটি রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ব্রাক্ষ্রণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয় মেয়েটি কার সাথে কিভাবে সুনামগঞ্জ থেকে ব্রাক্ষ্রণবাড়িয়া গিয়েছেন পুরো ঘটনাটি জানা যায়নি। তবে পুলিশ জানিয়েছে এই শিক্ষার্থীকে ধর্ষনের ফলে প্রচুর রক্তখনন হওয়ায় তার শারীরিক অবস্থাটা বেশী ভাল না থাকায় তাকে দ্রুত সময়ের মধ্যে ব্রাক্ষ্রণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা চলছে এবং তার অক্রিজেনের প্রয়োজন আছে বলে পুলিশ জানায়। পুলিশ আরো জানায় এলাকাবাসী কৃর্তক নিখোঁজ শিক্ষার্থীর মানববন্ধনের সংবাদটি মোহনা টিভি ও জাতীয় দৈনিক নয়াদিগন্তে প্রচার হলে আমাদের ব্রাক্ষ্রণবাড়িয়া রেলওয়ে থানা পুলিশের নজরে আসার পরই মেয়েটিকে রেলওয়ের ক্রসিংয়ের পাশে দেখতে পেয়ে মেয়েটিকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পুলিশের সহযোগিতায় ভর্তি করে চিকিৎসাসেবা কার্যক্রম চলছে।

এ ব্যাপারে ব্রাক্ষ্রণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁিড়র উদ্ধারকারী এস আই মো. মাসুদ রানা উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান,নবম শ্রেণীর এই শিক্ষার্থীর শারীরিক অবস্থাটা তেমন ভাল না থাকায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মেয়েটি সুস্থ হলে সে কার সাথে কিভাবে ব্রাক্ষ্রণবাড়িয়াতে এসেছে জানা যাবে। তিনি জানান,এই কিশোরী শিক্ষার্থীকে কে বা কারা ধর্ষন করেছে জানা যায়নি তবে সে সুস্থ হওয়ার পর পুরো ঘটনাটি জানা যাবে।

উল্লেখ্য গত ৯ সেপ্টেম্বে বেলা ১১টায় ইয়াকুব উল্ল্যা পাবলিক উচ্চ বিদ্যালয়ের সামনে সহপাঠি ও এলাকাবাসী আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এই সংবাদটি বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ায় প্রচারিত সংবাদের ভিত্তিতে ব্রাক্ষ্রণবাড়িয়া সদে রেলওয়ে পুলিশ ফাড়ির সদস্যরা ঐ নিখোঁজ শিক্ষার্থীকে রেলক্রসিংয়ের পাশ থেকে উদ্ধার করে। শিক্ষার্থী তিশা আচার্য্য সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের দামপাড়া গ্রামের রতিশ আচার্য্যর মেয়ে। সে গত ২৮ আগষ্ট প্রতিদিনের মতো নিজ বাড়ি হতে স্কুলে এসে আর বাড়ি না ফেরায় তার পিতা রতিশ আচার্য্য গত ২৯ আগষ্ট সুনামগঞ্জ সদর থানায় একটি সাধারন ডায়েরীর করেন। যার ডায়েরি নং-১৫৬১, তারিখ ২৯/০৮.২১ইং ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।