ঢাকাWednesday , 21 July 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জের দোয়ারাবাজারের বালিউড়া বাজারে একটি দোকানঘর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার

Link Copied!

কুলেন্দু শেখর দাস,সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংহপুর ইউনিয়নের বালিউড়া বাজারে একটি চায়ের দোকানঘরের ভেতর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মো. মামুন মিয়া(১৪)। সে উপজেলার পাশর্^বর্তী বুগলা ইউনিয়নের কান্দাগাঁও গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে।
আজ বুধবার সকালে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতরে মেঝো থেকে কিশোরের লাশ উদ্ধার করা হয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,নিহত কিশোরের পিতা বাবুল মিয়া বালিউড়া বাজারে স্ত্রী সন্তান নিয়ে একটি দোকানঘর ভাড়া নিয়ে কাচামালের ব্যবসা করে আসছিলেন। গতকাল মঙ্গলবার রাত থেকে নিহতের নাম তাকে খোঁেজ পাচ্ছিলেন না। বিষয়টি দোয়ারাবাজার থানা পুলিশকে সকালে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে এসে দোকানঘরের মেঝো থেকে ঐ কিশোরের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। কেন কি কারণে কিশোরটি খুন হলো তা এখনো পুলিশ নিশ্চিত নয়।
এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেব দুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,তিনিসহ পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে কি কারনে কিশোর মারা গেল বিষয়টি অনুসদ্ধান চলছে বলেও তিনি জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।