ঢাকাSaturday , 6 July 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সান্তাহার থেকে রহনপুর রেলপথের দাবিতে একুশে পরিষদ নওগাঁ জেলা শাখার মানববন্ধন।

Link Copied!

আতিকুর হাসান,আদমদীঘি (বগুড়া):   সান্তাহার থেকে নওগাঁ ও নজিপুর হয়ে রহনপুর পর্যন্ত রেলপথ এবং ঢাকা থেকে পঞ্চগড় পর্যন্ত সমান্তরাল ভাবে ডবল রেললাইনের দাবিতে শনিবার সকালে ১১ টা দুপুর ১২ টা পর্যন্ত প্রায় ঘন্টা ব্যাপি সান্তাহার রেলওয়ে জংশনে ৩ নং প্লাটফর্মে  ১ মানববন্ধন কর্মসুচী পালন করেছে সামাজিক সংগঠন একুশে পরিষদ নওগাঁ।
মানববন্ধন চলাকালে একুশে পরিষদের সভাপতি এ্যাডভোকেট ডিএম আব্দুল বারীর সভাপতিত্বে অন্যান্যদের  মাঝে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি রফিকুল ইসলাম,রফিউদ্দোলা রাব্বি,সাধারন সম্পাদক এম,রাসেল, সাংগঠনিক সম্পাদক বিষ্ণু কুমার দেবনাথ, সদস্য কাবেজ উদ্দীন মোল্লা,বিন আলী,পিন্টু,ডাঃএস,এম,শফিউদ্দিন,জেমী,নাজমা আক্তার। এসময় আরো বক্তব্য রাখেন সান্তাহার আহসান উল্লাহ ডিগ্রী কলেজের প্রভাষক মাসুদ রানা,রবিউল ইসলাম রবিন,সান্তাহার পৌরসভার সাবেক মেয়র ফিরোজমোঃকামরুলহাসান,সাবেক কাউন্সিলর আসলাম শিকদার সহ প্রমুখ।
বক্তারা এসময় বলেনউত্তারাঞ্চলের জেলাগুলোর মধ্যে নওগাঁ একটি অনগ্রসর জেলা। যোগাযোগের ক্ষেত্রে সড়ক পথ ছাড়া আর কোন বিকল্প পথ নেই। এই জেলায় রেলপথের গুরুত্ব অপরিসীম। এই এলাকায় একটি রেলপথ হলে সেটি যাত্রীর পাশাপাশি এই এলাকার উৎপাদিত কৃষিপন্য পরিবহনে প্রধান ভূমিকা রাখতে পারবে। এছাড়াও আব্দুলপুর হতে পঞ্চগড় পর্যন্ত সমান্তরাল ভাবে আরও একটি রেললাইনের দাবী ও পঞ্চগড় থেকে ঢাকা গামী পঞ্চগড় আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনের সান্তাহারের মোত একটি বৃহত্তর রেলওয়ে জংশনে ট্রেনের যাত্রাবিরতীর দাবি জানান বক্তারা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।