ঢাকাWednesday , 12 May 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সাইমুম সরওয়ার কমল এমপি’র ঈদের শুভেচ্ছা

Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কক্সবাজার সদর, পৌরসভা, ঈদগাও, রামুবাসীসহ দেশের ও প্রবাসের সকল মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের জাতীয় সংসদ সদস্য, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। শুভেচ্ছায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।
ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের কোভিট-১৯ বিভাগে চিকিৎসাধীন করোনা আক্রান্ত আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এক শুভেচ্ছা বার্তায় বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’। তবে এবারেও ঈদ পালন করতে হচ্ছে সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে। মহামারি করোনা সংক্রমণরোধে সামাজিক দূরত্ব বজায় রেখেই আবারো ঈদের আনন্দ উপভোগ করতে হচ্ছে। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে।
তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস থেকে মুক্ত হোক বাংলাদেশসহ সারাবিশ্ব।
এমপি কমল কক্সবাজার-৩ আসনের সকল জনগণসহ দেশ ও প্রবাসীদের কাছে দোয়া চেয়ে সকলের অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী, সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।