ঢাকাThursday , 20 May 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে জয়পুরহাটে মানববন্ধন

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধিঃ
২০ মে/২১
প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নির্যাতনের প্রতিবাদ, মুক্তি ও দোষীদের বিচারের দাবিতে জয়পুরহাটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার বেলা ১১ টায় শহরের জিরো পয়েন্ট এলাকায় প্রধান সড়কে  জয়পুরহাট জেলা প্রেসক্লাবের সার্বিক সহযোগীতায় ও গনমাধ্যম কর্মী সমাজের আয়োজনে ঘন্টাব্যাপী এই কর্মসুচি পালন করা হয়।
এ সময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিনিক্স মিডিয়ার সাংবাদিক, সামাজিক ও সাংস্কতিক ব্যাক্তি, সুশিল সমাজের নেতৃবৃন্দ মানববন্ধনে অংশ নেন।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিটিভি’র জেলা প্রতিনিধি মিজানুর রহমান মিন্টু, জেলা প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক ইনডিপেনডেন্ট টিভি’র জেলা প্রতিনিধি মোমেন মুনি, মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাইটিভি’র জেলা প্রতিনিধি বিপুল কুমার বাংলা  জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাংলা টিভি’র জেলা প্রতিনিধি রেজাউল করিম রেজা, আরটিভি’র জেলা প্রতিনিধি রাশেদুজ্জামান, ৭১ টিভি’র জেলা প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন, জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি এসএ টিভি’র জেলা প্রতিনিধি সোহেল আহম্মেদ লিও, মাছরাঙ্গা টিভি’র জেলা প্রতিনিধি আল মামুন, প্রথম আলোর’র জেলা প্রতিনিধি রবিউল ইসলাম, সোনার দেশ পত্রিকার জেলা প্রতিনিধি শাহাবুদ্দিন শেখ, দৈনিক এনবি নিউজ৭১ এর জেলা প্রতিনিধি পুলক সরকার ও জেলা সিবিবি নেতা দেওয়ান বদিউজ্জামান সহ  অন্যান্যরা।
বক্তারা বলেন, সত্য উদ্ঘাটনে তৎপর একজন সিনিয়র সাংবাদিক কে যেভাবে নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে তা বিশ্বে নজির। হামলা ও মামলা দিয়ে সাংবাদিকদের দমিয়ে রাখা যাবেনা। সাংবাদিক তাদের লিখনীর মাধমে সমাজের সকল দূর্নীতি তুলে ধরবেই। এ সময়ে দ্রুত রোজিনা ইসলামকে নিঃশর্তে মুক্তি দেবারও দাবী জানায় তারা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।