ঢাকাSunday , 25 April 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সন্ত্রাসীর হাত থেকে ৭০ বছরের বৃদ্ধকে উদ্ধার করার জের ধরেই আতিকুর রহমানকে হত্যার চেষ্টা মাথা কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে সন্ত্রাসীরা।

Link Copied!

নিউজ ডেস্কঃ ৭০ বছরের এক বৃদ্ধকে সন্ত্রাসীদের হাত থেকে উদ্ধার করার জের ধরে  আতিকুর রহমান কে হত্যা চেষ্টায় মাথা কুপিয়ে মারাত্মক ভাবে জখম করেছে সন্ত্রাসীরা।
ঘটনাটি ঘটে ২ং আকুবপুর ইউনিয়ন বলীঘর গ্রামে বাংঙরা বাজার থানা, মুরাদনগর কুমিল্লা।
গত ২৪/৩/২০২১সকাল ৭:২০ মিনিট রুক্কু মিয়া বয়স ৭০ এক বৃদ্ধকে সন্ত্রাসীরা হাত পা বেধে পিটিয়ে হাত পা ভেংঙে দেওয়া হয় এমন অবস্থা আতিকুর রহমান সহ এলাকার গন্য মান্য আরো কয়েকজন রুক্ক মিয়াকে সন্ত্রাসীদের হাত থেকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, এসময় উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক আহত রুক্কু মিয়াকে দেখে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজে রেফার করতে বলে। বর্তমানে রুক্কু মিয়া কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে এবং রুক্ক মিয়া বাদী হয়ে বাংঙরা থানায় ৬ জন কে আসামি করে একটি মামলা করেন। অভিযোগ কৃত আসামীরাঃ ১ বোরহান উদ্দিন,২ জাকির হোসেন, ৩ সাগর ইসলাম, ৪ কাইয়ূম মোল্লা, ৫ বছির আহমেদ, ৬ আবু মুছা,৭ বাবুল মিয়া সহ অজ্ঞাত ৮/১০ জন।
সেই সূএ ধরেই  গত ৯/৩/২০২১ তারিখে বিকাল ৪ঃ৩০ মিনিটে গাজীর হাট বাজারে যাওয়ার  সময় বোরহান উদ্দিনের বাড়ির সামনে আতিকুর রহমানকে লক্ষ্য করে  বোরহান উদ্দিন ও তার সহযোগীরা দেশীয় অস্ত্র নিয়ে আতিকুর রহমানের উপর হামলা চালায়।  এসময় আতিকুর রহমানের চিৎকার শুনে স্থানীয় লোকজন উদ্ধার করতে আসলে সন্ত্রাসীরা দৌড়িয়ে পালিয়ে যায়। এসময় স্থানীয় জনতা রক্তাক্ত আতিকুর রহমানকে প্রথমে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য  কুমিল্লা মেডিকেল কলেজ রেফার করেন। কুমিল্লা মেডিকেল কলেজের দায়িত্বরত চিকিৎসক আতিকুর রহমানের এমন অবস্থা দেখে অন্য বিশেষজ্ঞ  চিকিৎসকদের সাথে পরামর্শ করে ইমারজেন্সি মাথা অপারেশন এর সিদ্ধান্ত নেন এবং মাথায় প্রচন্ড আঘাত এর কারনে তার ব্রেইন অপরাশেন করেন।
আতিকুর রহমান বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ চিকিৎসাধীন আছে। এ রিপোর্ট লেখার সময় ঘটনার বর্ননা দিতে গিয়ে তিনি বলেন, গত ৯/০৩/২০২১ তারিখে বিকাল ৪ঃ৩০ মিনিটে গাজীর হাট বাজারে যাওয়ার সময় বোরহান উদ্দিনের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় আচমকা আমার উপড় হামলা চালায় এসময় বোরহান উদ্দিন ধারলো বল্লম দিয়ে মাথায় কোপ দেয়, সাগর ইসলাম ছুড়ি দিয়ে মাথায় আঘাত করে,  জাকির হোসেন বল্লম দিয়ে মাথায় বাড়ি দেয়, কাইয়ূম মোল্লা, বাবুল, আমেনা পারভিন সহ আরো অনেকেই হাতে কাঠ নিয়ে গন পিটুনি দেয় এসময় আমার চিৎকার শুনে আশপাশের লোক এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। আমি প্রশাসনের কাছে আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।