ঢাকাSunday , 18 July 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুরকে নিয়ে কটুক্তি করায় গোপালগঞ্জে মানবন্ধন ও বিক্ষোভ

Link Copied!

হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জঃ
হিন্দু ধর্মাবলম্বীদের প্রানের ঠাকুর হরিচাঁদ ঠাকুরকে নিয়ে কটুক্তি করায় এ্যাডভোকেট অনিতোষ বালা দিপংকরের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে মানবন্ধন ও বিক্ষোভ করেছে হরিচাঁদ ঠকুরের ভক্তরা। গোপালগঞ্জ সদর উজেলার কৃষ্ণপুর গ্রামের এ মানবন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।
আজ রবিবার সকাল ১১টায় কৃষ্ণপুর বাজারে সহ¯্রাধীক মতুয়া ভক্তরা ( হরিচাঁদ ঠাকুরের ভক্ত) এ মানবন্ধন করে। মানবন্ধনের পরে হরিচাঁদ ঠাকুরের ভক্তরা একটি বিক্ষোভ মিছিল বের করে বাজারের সড়ক প্রদক্ষিন করে।
এ সময় বৌলতলী ইউপি চেয়ারম্যান সুকান্ত বিশ্বাস, মতুয়াদের মুখপাত্র দিনেশ কবিরাজ, চন্দ্রকান্ত বিশ্বাস, কমলেশ বিশ্বাস, জুয়েল বিশ্বাস, কপিল বল, মুক্ত বিশ্বাস, বিকাশ বালা, দিপক বল, রঞ্জন হীরা, পংকজ বিশ্বাসসহ অনেকে বক্তব্য রাখেন।
মানবন্ধনে বক্তারা বলেন, গত শুক্রবার (১৬জুলাই) কৃষ্ণপুর বাজারে হিন্দুধর্ম ও হরিচাঁদ ঠকুরকে নিয়ে বাজে মন্তব্য ও কুটুক্তি করে ধর্মবিরধী অনিতোষ বালা দিপংকর। মতুয়া ভক্ত গনেশ চন্দ্র কবিরাজ প্রতিবাদ করলে তাকে মারপিক করে এই অনিতোষ বালা দিপংকর। এসময় হরিচাঁদ ঠাকুর ও তার ভক্তদের নিয়ে আজেবাজে মন্তব্য করে। আমরা এই ধর্মবিরধী এ্যাডভোকেট অনিতোষ বালা দিপংকরের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী জানায়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।