ঢাকাThursday , 7 January 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনা’র নেতৃত্বে ধারাবাহিক ক্ষমতার যুগপূর্তিঃ জাহাঙ্গীর কবির চৌধুরীর সৌজন্যে দোয়া-প্রার্থনা

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজার:

বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি, বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে ধারাবাহিকভাবে ক্ষমতা গ্রহণের একযুগ পূর্তি আজ।
এ উপলক্ষে উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউপির চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন মসজিদ,মন্দির ও বৌদ্ধ বিহারে বিশেষ দোয়া মাহফিল ও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উখিয়ায় বুধবার (৬ জানুয়ারী) সকাল ১১টায় একসাথে, উখিয়া সদর ষ্টেশন জামে মসজিদ প্রাঙ্গণে বিশেষ দোয়া মাহফিল ও উখিয়া সদর ভৈরব মন্দির এবং উখিয়া কেন্দ্রীয় আনন্দ ভবন বৌদ্ধ বিহারে বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়।এতে উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউপির চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী ছাড়াও

উখিয়া ষ্টেসন জামে মসজিদের খতিব হযরত মাওঃ মুজিবুর রহমান, মাওঃ মোঃ জাফর আলম, মন্দিরের পূরোহিত হারাধন চক্রবর্তী ও বিহারের অধ্যক্ষ ভিক্ষু আশ্বিন প্রজ্ঞাবৌধি থের উপস্থিত থেকে
মাননীয় প্রধানমন্ত্রীর জন্য বিশেষ দোয়া ও প্রার্থনার মাধ্যমে সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু জীবন কামনা করা হয়।এতে স্থানীয় দলের লোকজনও অংশ নেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।