ঢাকাSunday , 24 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

শুভামনের কাছেই হেরে গেলেন সাকিব

Link Copied!

একজন অভিজ্ঞ, আরেকজন অনভিজ্ঞ। একজনের ঝুলিতে ১৩ বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতা, আরেকজন এখনও গায়ে জড়াননি জাতীয় দলের জার্সি। বল হচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও কলকাতা নাইট রাইডার্সের খেলোয়াড় শুভামন গিলের কথা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পর্দা উঠেছে গতকাল শনিবার। আজ রোববার খেলা ছিল সানরাইজার্স হায়দ্রাবাদ ও কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ। আর এই ম্যাচেই শুভামনের কাছে হেরে গেলেন সাকিব আল হাসান।

কলকাতার ইডেন গার্ডেন্সে দিনের দ্বিতীয় ম্যাচের শেষ ওভারে কলকাতার প্রয়োজন ছিল ১৩ রান। সাবেক দলের বিপক্ষে এ সময় বোলিং করছিলেন হায়দ্রাবাদের সাকিব। তার তার ওভারেই দুই ছয়ের মারে ম্যাচ শেষ করে বিজয়ী বেশে মাঠ ছাড়েন শুভামন গিল।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নামে সানরাইজার্স হায়দ্রাবাদ। অজি ক্রিকেটার ওয়ার্নারের ৮৭ রানের সুবাদে ১৮১ রান করে দলটি। জবাবে খেলতে নেমে জয় পায় কলকাতা।

শেষ ওভারে সাকিবকে মেরে খেলে জয় পেলেও দলের হয়ে বড় ভূমিকা পালন করে ক্যারিবীয় তারকা আন্দ্রে রাসেল। মাত্র ১৯ বলে ৪৯ রান করে অপরাজিত থাকেন তিনি।

সাকিব ৩ ওভার চার বলে খরচ করেন ৪৩ রান। নেন একটি উইকেট। কিন্তু জয়ের জন্য ভূমিকা রাখতে পারেননি বাংলাদেশের এই খেলোয়াড়।

 

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।