ঢাকাThursday , 16 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

শিল্পী সমিতির উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

Link Copied!

বিনোদন প্রতিবেদক: ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। বুৃধবার রাতে রাজধানীর বিভিন্ন প্রাঙ্গণ ঘুরে ঘুরে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান অসহায় ও দুস্থদের মাঝে কম্বণ বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য চিত্রনায়ক আলেকজান্ডার বো, মারুফ আকিব, বিলাশ ও জয় চৌধুরী।

এ প্রসঙ্গে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, সারা রাত রাস্তায় ঘুরে যা দেখলাম সত্যিই অনেক কষ্টের। এই শীতে অসহায় মানুষেরা অমানবিক কষ্ট করবে, তা মেনে নেয়া যায় না। তাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে তাদের কাছে ছুটে গেছি। এ সময় শিল্পী সমিতির এ নেতা নিজ নিজ এলাকার বিত্তশালীদের আর্ত মানবতার সেবায় এগিয়ে এসে নিজ নিজ প্রতিবেশীর পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত প্রসারিত করার আহ্বান জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।