ঢাকাThursday , 20 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

শরীফ সরকারের ঈদে প্রচারিত যত নাটক

Link Copied!

এম.আর.জে শান্ত, বিনোদন প্রতিবেদক : টিভি নাটকে বিভিন্ন ধারার চরিত্রে অভিনয় করে একটা অবস্থান তৈরি করেছেন এ প্রজন্মের অভিনেতা শরীফ সরকার। ব্যতিক্রমধর্মী চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। এবার ঈদে তার অভিনীত ১৫টির ও বেশি নাটক প্রচারিত হয়েছে। ঈদের সময় চ্যানেলগুলোর বিশেষ আয়োজনে রেকর্ড সংখ্যক নাটক প্রচার হয়ে থাকে। দর্শকদের নাটক দেখার বাড়তি চাহিদা থাকে।

এ সময় কয়েকজন তারকার ভক্তরা অপেক্ষায় থাকেন ঈদের বিশেষ নাটকগুলোর জন্য। সেই তালিকায় সে না থাকলেও কিছুটা দর্শকদের আনন্দ দিতে পারছেন। জানা যায়, ঈদে তার অনেক গুলো নাটক প্রচার হয়েছে।
এর মধ্যে রয়েছে চয়ন দেব এর রচনা ও বি ইউ শুভ এর পরিচালনায় “মেঘের বাড়ি যাবো, – প্রচারিত হয়েছে ঈদের দ্বিতীয় দিন একুশে টিভিতে রাত ৮টায়। বাবু সিদ্দিকীর রচনা ও পরিচালনায় নাটক ” মেঘলা মেঘলা দিন”- প্রচারিত হয়েছে ঈদের তৃতীয় দিন রাত ৮.৩০ মিনিটে এ দীপ্ত টিভিতে। রাশেদা আক্তার লাজুক এর রচনা ও পরিচালনায় নাটক কয়েদী নাম্বার-৩৭০” প্রচারিত হয়েছে – এটি এন বাংলা ঈদের তৃতীয় দিন- ৮.৩০ মিনিট।

মহিদুল মহিম এর রচনা ও পরিচালনায় নাটক “এই শহরে ভালবাসা নাই”- প্রচারিত হয়েছে – আর টিভিতে ঈদের ষষ্ট দিন ৮.৩০ মিনিটে। আপন হাসানের রচনা ও হাসান জাহাঙ্গীর এর পরিচালনায় টেলিফিল্ম ” নায়িকার বিয়ে ” – প্রচারিত হয়েছে- বৈশাখীতে ঈদের দিন দুপুর ১২.২০ মিনিটে।

আপন হাসানের রচনায়,
টেলিফিল্ম ” একটি কিনলে একটি ফ্রি ” পরিচালনায় এ আর রায়হান।

ঈদের সাতপর্ব নাটক ” নায়িকার বিয়ে -২ ” রচনা অাপন হাসান ও পরিচালনা করেছেন অাদিত্য জনি- প্রচার বৈশাখী প্রতিদিন ৬.২০ মিনিটে।
ঈদের সাত পর্বের ধারাবাহিক ” বিয়ের বয়স ” রচনা উত্তম অধিকারী,ও পরিচালনা আজীম খান- প্রচার বাংলা টিভি প্রতিদিন ৯.৩০ মিনিটে।
আলমগীর মুবিনের রচনা ও রাজু দেওয়ান পরিচালিত ঈদের সাত পর্বের ধারাবাহিক “আমি বিয়ে করবো না”- প্রচারিত হয়েছে বিজয় টিভিতে। নাটক “বিয়ের কেরামতি ” রচনা রুহুল আমীন পথিক ও পরিচালনা এম আর মিলন চিশতি- প্রচারিত হয়েছে এশিয়ান টিভিতে।
বিদ্যুৎ রায়ের রচনায় নাটক ” বাপের বেটা ফরহাদ” পরিচালনা কাজী সাইফ অাহম্মেদ- প্রচারিত হয়েছে নাগরিক টিভিতে। এছাড়া উত্তম অধিকারীর রচনা ও আজিম খানের পরিচালনায় ঈদের সাতপর্ব “ফাইভ জি নেটওয়ার্ক” নাটকে কাজ করেছেন।
এছাড়াও বর্তমানে বিভিন্ন চ্যানেলে তার অভিনীত অভিনিত সিরিয়াল নাটক প্রচার হচ্ছে: সুপার কমেডি নাটক “চাপাবাজ ” বৈশাখীতে প্রতি শনি, রবি, সোম, বার রাত ৯.২০ মিনিটে। নাটক “কথা কাজে মিল নাই” একুশে টিভিতে প্রতি মঙ্গল, বুধ, বৃহস্পতি, রাত ৯ টায়। নাটক “আস্তা পাগল ” এশিয়ান টিভি প্রতি শনি, রবি, সোম, বার রাত ৮.৩০ মিনিটে। তাছাড়া নাটক “এ্যাকশন গোয়েন্দা” প্রচারিত হচ্ছে এশিয়ান টিভিতে।
শরীফ সরকার বলেন, আমি সবসময় চেষ্টা করি ভালো কাজ করতে। এবং যতটুকু পারছি বেছে বেছে দেখে কাজ করছি। আমি সবসময় ভালো কাজে বিশ্বাসী। তবে অনেক সময় চেষ্টা থাকলেও কিন্তু সম্ভব হয় না। তবে ঈদের কাজ যেহেতু এখন শেষ হয়েছে, তাই এখন থেকে আরো বেছে বেছে কাজ করব। প্রস্তাবের গুরুত্ব আগে যাচাই-বাছাই করে মানসম্মত হলে কাজ করব।
তিনি আরও বলেন, সব কয়টি নাটকে ভিন্ন ভিন্নভাবে উপস্থিতি দর্শক দেখতে পেরেছেন। আর গল্পের সঙ্গে চরিত্রগুলো মানিয়ে নেওয়ার চেষ্টা করেছি। কতটুকু পেরেছি তা দর্শক ভালো বলতে পারবেন। আমার জায়গা থেকে সর্বোচ্চ দিয়ে কাজগুলো করেছি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।