ঢাকাMonday , 29 October 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে দেড় বছর বয়সী শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টা, ধর্ষক আটক

Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ,জেলা প্রতিনিধিঃলালমনিরহাটে দেড় বছর বয়সের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তোফাজ্জল হোসেন তোফা (৪৫) নামে এক চা বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৯ অক্টোবর) দুপুরে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের কিসামত ঢডগাছ পাঙ্গাটারী গ্রামে নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ। তিনি ওই গ্রামের মৃত নছিয়ত উল্লার ছেলে ও স্থানীয় বাজারের চা বিক্রেতা।
এনবি নিউজ ৭১ কে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চা বিক্রেতা তোফাজ্জল হোসেন তোফা দুই স্ত্রী থাকার পরেও বিভিন্ন সময় গ্রামের নারীদের উত্ত্যক্ত করে আসছিল। সোমবার দুপুরে নিজ বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশী নাতনী সম্পর্কের দেড় বছর বয়সী এক শিশুকে নিজ বাড়িতে নিয়ে যায় লম্পট তোফাজ্জল হোসেন। সেখানে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করে। পরে প্রতিবেশীরা বিষয়টি দেখতে পেয়ে শিশুটিকে উদ্ধার করে লম্পট তোফাজ্জলকে আটক করে পুলিশে সোপর্দ করে। সদর থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।
লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে এনবি নিউজ ৭১ কে জানান, লম্পট তোফাজ্জলকে আটক করা হয়েছে এবং শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।