ঢাকাWednesday , 24 October 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার জাপা সভাপতি চলে গেলেন না ফেরার দেশে..

Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ,জেলা প্রতিনিধিঃ
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা জাতীয়পার্টির (জাপা)সভাপতি ডাঃ নাজির হোসেন না ফেরার দেশে।  (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়সছিলো ৭৫ বছর।
মঙ্গলবার (২৩ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সামান্য জ্বরে আক্রান্ত হয়ে, তার নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জাপার ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির সদস্য রাজ্জাকুর ইসলাম রাজ্জাক বিষয়টি “এনবি.নিউজ৭১” কে নিশ্চিত করেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, গত দুই দিন আগে মশা কামড়ের ফলে জ্বরে আক্রান্ত হন । তবে জ্বর হলেও তেমনটা অসুস্থ বোধ না করায় প্রাথমিক চিকিৎসা নিচ্ছিলেন তিনি।কিন্তু  মঙ্গলবার রাতে হঠাৎ জ্বর বেড়ে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে বাড়িতেই মারা যান তিনি।
আরো জানা যায়, বুধবার বিকাল ৩ ঘটিকায় চাঁপারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।
মৃত্যুকালে ডাঃ নাজির হোসেন এক ছেলে ও দুই কন্যাসহ অসংখ্য রাজনীতিক কর্মী-সমর্থক-শুভানুধ্যায়ী এবং গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে সভাপতির মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জাপার কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন বাবুলসহ দলের অন্যান্য নেতারা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।