ঢাকাTuesday , 8 June 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রোহিঙ্গা ও স্থানীয় জনগোষ্ঠীর ২ লাখ পরিবারে সৌদি সরকার প্রদত্ত খাদ্য সামগ্রী বিতরণ শুরু

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া, কক্সবাজারঃ

কক্সবাজারে আশ্রিত দু্ই লাখ বাস্তুচ্যুত মিয়ানমার নাগরিক ও বাংলাদেশী দরিদ্র জনগোষ্ঠীর প্রায় ৮০ হাজার পরিবারের মাঝে সপ্তাহ ব্যাপী খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে সৌদি সরকার প্রদত্ত খাদ্য সামগ্রী।কিং সালমান হিউম্যানিটারিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের অর্থায়নে, মুসলিম ওয়ার্ল্ডলীগের সহযোগিতা ও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় এই মানবিক সহায়তা কার্যক্রম চলছে গত এক সপ্তাহ ধরে চলবে।

মঙ্গলবার ও সোমবার সকালে উখিয়ার কুতুপালং ১০ ও ৭ নং ক্যাম্পসহ বেশকয়েকটি রোহিঙ্গা শিবিরে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।এছাড়া অন্যান্যদের মধ্যে কিং সালমান হিউম্যানিটারিয়ান এইডএন্ড রিলিফ সেন্টারের সিনিয়র অফিসার ড.তাহা বিন উমর আল খতীব ও বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর তুর্কী সাঈদ আল গামেদী সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণের বিশাল এ প্রকল্পের মাধ্যমে বাংলাদেশের স্থানীয় নাগরিকসহ উখিয়ার কুতুপালং ও ভাসানচরে বলপ্রয়োগে বাস্তুচ্যুত মিয়ানমারের দুই লাখ রোহিঙ্গা শরণার্থী উপকৃত হবে বলে জানানো হয় সংস্থার পক্ষ থেকে।
এনজিও এ্যাফেয়ার্স ব্যুরোসহ সংশ্লিষ্ট সরকারী সংস্থার সাথে সমন্বয় করে খাদ্য প্যাকেট বিতরণ কার্যক্রমটি তত্বাবধান করছেন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।