ঢাকাWednesday , 10 July 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাবি ছাত্রলীগ সভাপতিসহ সাত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

Link Copied!

রাবি প্রতিনিধি:রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়াসহ সাত নেতাকর্মীর বিরুদ্ধে করা ‘চাঁদাবাজি ও চুরি’র মামলা প্রত্যাহারে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে আয়োজিত মানববন্ধন থেকে এই আল্টিমেটাম দেওয়া হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘সম্প্রতি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়াসহ সাত জনের বিরুদ্ধে চুরি ও চাঁদাবাজির মামলা করা হয়েছে। কোনো একটি স্বার্থান্বেষী মহল উদ্দেশ্য প্রণোদিতভাবে এই মিথ্যা ও বানোয়াট মামলা করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।’

নেতাকর্মীরা মামলা প্রত্যাহারের আল্টিমেটাম দিয়ে বলেন, ক্যাম্পাসের প্রতিটি কোণায় আগুন জ্বলবে যদি মামলা প্রত্যাহার করা না হয়। শান্ত পরিবেশ অশান্ত করে তুলবে ছাত্রলীগ।’ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির হোসেনের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন সহ-সভাপতি কাজী লিংকন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আসাদুল্লাহ হিল গালিব, সহ-সম্পাদক সুমন আহমেদ শানসহ সংগঠনের প্রায় তিন শতাধিক নেতাকর্মী।

গত ১৫ মে মহানগরীর হেতেমখাঁ এলাকার আব্দুল্লাহ ইবনে মনোয়ার নামের এক ব্যক্তি বাদী হয়ে রাজশাহী মূখ্য মহানগর হাকিম আদালতে ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়াসহ সাত জনকে আসামী করে চাঁদাবাজি ও লিচু চুরির মামলা দায়ের করেন। আগামী ১৬ জুলাই আসামীদের আদালতে হাজিরার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। মামলার অন্য আসামীরা হলেন, সহ-সভাপতি সাদ্দাম হোসেন, আইন বিভাগের সাধারণ সম্পাদক ইমরান আলী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান কানন, উপ আন্তজার্তক বিষয়ক সম্পাদক মেহেদী হাসান আশিক ও কর্মী মেহেদী হাসান বিজয়। এছাড়াও ক্যাম্পাসের বহিরাগত কিন্তু ছাত্রলীগ সভাপতির কক্ষে থাকেন আকাশ নামের একজনকে এই মামলায় আসামী করা হয়েছে।#

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।