ঢাকাMonday , 19 April 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে ৬০ বছরের বৃদ্ধা ইউএনও’ র কাছে হুইল চেয়ার পেয়ে খুশি 

Link Copied!

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি ।।
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের ভান্ডারা গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের স্ত্রী প্রতিবন্ধী আকলিমা বেগম (৬০) কে হুইল চেয়ার ও নগদ অর্থ দিলেন উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ ।
১৮ এপ্রিল রবিবার বিকালে নিজ বাড়িতে ইউএনও’র প্রতিনিধি হয়ে প্রতিবন্ধী বৃদ্ধাকে হুইল চেয়ারটি প্রদান করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিটিভ ম্যাজিস্ট্রেট প্রীতম সাহা।
এসময় সহকারি ভূমি কর্মকর্তা জাহিরুল ইসলাম, ইএসডিও ম্যানজার খাইরুল আলম ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে ইউএনও স্টিভ কবির বলেন, প্রতিবন্ধী বৃদ্ধা আকলিমা বেগম ৬ মাস আগে তার পা হারিয়েছ। অনেক দিন ধরে অসুস্থ হয়ে বিছানায় পড়ে ছিল। তিনি আগে মানুষের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করতেন ।বর্তমানে তিনি একটি কুঁড়ে ঘরে একা বসবাস করে। স্বামী মৃত ছেলে মেয়েরা পেটের দায়ে ঢাকায় থাকে ।
তিনি আরও বলেন, সকালে ঐ প্রতিবন্ধী আকলিমা বেগম আমার দপ্তরে সাহায‍্যের জন‍্য আসে। তার চলা ফেরার জন্য তাৎক্ষনিক একটি হুইল চেয়ার কিনে এসিল্যন্ডের মাধ্যমে তার বাড়িতে পৌচ্ছে দেয়ার ব্যবস্থা করি।
সুবিধাভোগী আকলিমা বেগম হুইলচেয়ার পেয়ে খুশি ও আবেগে আপ্লুত হয়ে বলেন, ইউএনও স্যার খুব ভালো মনের মানুষ। সকালে হুইলচেয়ার চাইলাম বিকালেই পেয়ে গেলাম। আল্লাহ স্যারকে ভালো করুক।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।