ঢাকাWednesday , 21 April 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে কৃষকের কাছ থেকে গম সংগ্রহ করতে আনুষ্ঠানিক ভাবে লটারি 

Link Copied!

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে এ বছরের চলতি মৌসুমে ৩ হাজার ২ শত ৬৫ মেট্রিক টন গম সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ কেরেছে সরকার । জানা যায়, নির্ধারিত গম সরাসরি কৃষকের কাছ থেকে সংগ্রহ করা হবে। এবার প্রতি কেজি গমের মূল্য নির্ধারন করা হয়েছে ২৮ টাকা ।
এ লক্ষ্যে (২১ এপ্রিল) বুধবার  বুধবার সকালে উপজেলা হলরুমে লটারির মাধ্যমে ১৮ হাজার ৮ শত ১২ জন কৃষকের মধ্যে ৩ হাজার ২ শত ৬৫  জন কৃষককে  লটারির মাধ্যমে  নির্বাচিত করা হয় এবং আগামীকাল থেকে গম সংগ্রহ শুরু হবে।
ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ”র সভাপতিত্বে লটারি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রীতম সাহা, উপজেলা খাদ্য কর্মকর্তা নিখিল চন্দ্র রায়, মহিলা বিষয়ক কর্মকর্তা আবিদা সুলতানা, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শিল্পী , প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা  শ্যামুয়েল মার্ডি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, উপখাদ্য পরিদর্শক কর্মকর্তা নবাব হোসেন প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।