ঢাকাMonday , 21 June 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে অভিমানে যুবকের মৃত্যু 

Link Copied!

রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে গত (২০ জুন) রবিবার বিকেলে বাবার উপর অভিমান করে নিজের শয়ন কক্ষের বাঁশের সরের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মোবারক (২১) নামের এক যুবক।
মৃত যুবক হলেন উপজেলার নেকমরদ ইউনিয়নের করনাইট কুমোরগঞ্জ গ্রামের আব্দুল হাকিমের ছেলে।
পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, মোবারক তার বাবার কাছে একটি স্মার্ট মোবাইল ফোন কিনে নেওয়ার বায়না ধরে । সংসারের অভাব-অনটনের কারণে ফোন কিনে দিতে পারিনি তার পরিবার । হাতে টাকা হলেই ফোন কিনে দেওয়ার প্রতিশ্রতি দেয় তার বাবা। দেরি হবে ভেবে অভিমানে দুপুরের খাবার না খেয়েই নিজের ঘরে গিয়ে শুয়ে থাকে মোবারক। এরই মধ্যে পরিবারের লোকজনের অগোচরেই একটি উড়না পেচিয়ে ঘরের সরের সাথে গোলায় ফাঁস দেয় মোবারক।
বিকালের দিকে মোবারকের মা মুসলিমা ঘরে গিয়ে দেখেন ছেলে বাঁশের সরের সাথে ফাঁস দিয়েছে। পরে বিষয়টি পুলিশকে জানালে ঘটনাস্থল পরিদর্শন করে।
এ ঘটনায় মোবারকের এমন মৃত্যুতে এলাকায় শোঁকের ছাঁয়া নেমে আসে।
——————–
সফিকুল ইসলাম শিল্পী
রাণীশংকৈল, ঠাকুরগাঁও
০১৭১১২২০৮৯৫
অভিমানে যুবকের গলায় ফাঁস দিয়ে আত্নহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন থানা অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল। পরিবারের অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য এডিএম বরাবর অনুমতির জন্য দরখাস্ত দিয়েছে পরিবার। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।