ঢাকাSaturday , 16 October 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগর উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

Link Copied!

 

ফুজাইল মোহাম্মাদ আলবেরুনী, রাণীনগরপ্রতিনিধিঃ

নওগাঁর রাণীনগর উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে আবদুস সালামকে সভাপতি এবং হাসান আলীকে সম্পাদক নির্বাচিত করে ৮৫ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষনা করা হয়েছে। রাণীনগর উপজেলা জাতীয় পার্টির আয়োজনে শনিবার দুপুরে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।
রাণীনরগর পজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলিমুদ্দীন খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নওগাঁ জেলা কমিটির সভাপতি এ্যাড: তোফাজ্জল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নওগাঁ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইফতারুল ইসলাম বকুল এবং কেন্দ্রীয় কমিটির সদস্য ও নওগাঁ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলতাফ হোসেন মন্ডল। এ ছাড়া অন্যান্যের মধ্যে রাণীনগর উপজেলা জাতীয় পার্টির যুগ্ন সদস্য সচিব আবদুল মান্নানসহ আত্রাই উপজেলা জাতীয় পার্টি এবং রাণীনগর উপজেলা এবং ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
কাউন্সিলে রাণীনগর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আবদুস সালামকে সভাপতি এবং সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান আলীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৮৫ সহস্য বিশিষ্ঠ কমিটি ঘোষনা করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।