ঢাকাSunday , 29 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পোনা মাছ অবমুক্ত

Link Copied!

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

বেশি বেশি মাছ চাষ করি, বেতারত্ব দূর করি”- এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগর উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ শুরু হয়েছে। মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে রবিবার সকালে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার দপ্তরের বাস্তবায়নে উপজেলা পরিষদ চত্বরের পুকুরে রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।পরে উপজেলা পরিষদ সভাকক্ষে মৎস্য সপ্তাহ উপলক্ষে মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শিল্পী রায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, বিভিন্ন এলাকার মাছচাষি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।