ঢাকাWednesday , 1 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগরে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে মারপিটে আহত ৪

Link Copied!

 

রাণীনগর(নওগাঁ) প্রতিনিধিঃ
নওগাঁর রাণীনগরে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে মারপিটে চার জন আহত হয়েছে। আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে কালীগ্রাম কসবা পাড়া গ্রামে। আহতরা হলেন ওই গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে ময়নুল মন্ডল (৫০),ময়নুলের স্ত্রী হাওয়া বিবি (৪৫),ছেলে হারুনুর রশিদ (২৮) এবং ময়নুলের ছোট ভাই আবদুল খালেকের স্ত্রী মালা বিবি (৩৪)।।

আহত ময়নুল মন্ডলের ছেলে আবদুল হান্নান মন্ডল জানান,দুপুরে তাদের একটি ছাগল প্রতিবেশি মৃত ছফতুল্লা মন্ডলের ছেলে রাব্বানীর গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে রাব্বানীর স্ত্রী-মা তারা নানান ধরনের গালি-গালাজ করে। এরই জে¦র ধরে কিছু পরেই রাব্বানী ও তার ভগ্নিপতি জিয়াসহ বেশ কয়েকজন অতুর্কিত ভাবে আমাদের বাড়ীর মধ্যে ঢুকে হামলা চালিয়ে মারপিট ও ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করেছে।এতে বাবা,মা,ভাই,চাচীসহ চার জন আহত হয়েছে। আহতদের রাণীনগর হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে রাব্বানী বলেন,ময়নুল মন্ডলের ছাগল তাদের বাড়ীর মধ্যে ঢুকে গাছ খাওয়ার কারণে আমার মা তাদেরকে বকা বকি করে। এ সময় ময়নুল মন্ডলের স্ত্রী-সন্তানরা আমার মা,স্ত্রী এবং শ্বাশুড়ীকে মারপিট করেছে। আমি বাড়ীতে আসার সাথে সাথে তারা আমাদের উপর চড়াও হলে মারপিটের ঘটনা ঘটে। তবে তাদের বাড়ীর মধ্যে প্রবেশ করিনি বা আসবাবপত্র ভাংচুর করিনি বলে দাবি করেছেন তিনি।

রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ বলেন,মারপিটের খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার-ফোর্স পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।