ঢাকাMonday , 13 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগরে উৎসব মুখোর পরিবেশে চলছে পাঠ দান

Link Copied!

 

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগরে চলছে উৎসব মুখোর পরিবেশে পাঠ দান কাযক্রম।রাণীনগরের বিভিন্ন বিদ্যালয় ঘুরে এমন দৃশ্য দেখতে পাওয়া য়ায়।প্রতিটি ছাত্র -ছাত্রীদের মুখে আনন্দ আর হাসি বিদ্যালয়কে করেছে প্রাণবন্ত।বিদ্যালয়ে আসার সুযোগ করে দেওয়ার জন্য শিক্ষাথীরা প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানান।স্বাস্থ্য সুরক্ষার বিষয়ে জানতে চাইলে আবাদ পুকুর উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আব্দুস সোবহান স্যার জানান আমারা ছাত্র-ছাত্রীদের সুরক্ষা নিশ্চিত করতে সরকারের দেওয়া বিধি নিষেধ পরিপূর্ন ভাবে পালন করছি। এক্ষেত্রে মাস্ক পরিধান নিশ্চিত করা সহ শরীরের তাপমাত্রা পরিমাপ করা, হাত ধোয়া,দূরত্ব বজায় রাখা সহ সকল বিষয়াদি।এদিকে কয়া ও বড়িয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের সঙ্গে কথা বললে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা নাজমা ও সহকারী শিক্ষক নয়ন জানান আমরা বিদ্যালয়ে
শিক্ষার্থীদের কাছে পেয়ে খুব আনন্দিত। আমরা শিক্ষার্থীদের মাঝেই থাকতে চাই। স্বাস্থ্য সুরক্ষার বিষয়ে ও আমাদের কোন ত্রুটি থাকবেনা। আমরা শিক্ষকরা নিজেদের অর্থায়নে শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ করা সহ সরকারি সকল নিয়ম মেনে বিদ্যালয় পরিচলনায় বদ্ধ পরিকর আছি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।