ঢাকাSunday , 23 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাজারহাটে নববধূ  প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে

Link Copied!

রুহুল আমিন রুকুঃ
কুড়িগ্রামের রাজারহাটে বিয়ের এক সপ্তাহ না যেতেই নববধু লাকি আক্তার (১৮) পূর্বের প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে।

এ ঘটনাটি ঘটেছে  বুধবার সন্ধ্যায় চাকিরপাশা ইউপির ভাটিটারি গ্রামে। ওই এলাকার হোসেন আলীর মাদ্রাসা পড়–য়া কন্যা লাকি আক্তারের সঙ্গে এক সপ্তাহ পূর্বে সদর ইউপির দূর্গারাম গ্রামের বাসিন্দা আবু হোসেন আলীর পুত্র  রিপন আহমেদ (২৩) ত্রর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। কিন্তু লাকি আক্তার তার পূর্বের প্রেমিক রাজারহাট সদর ইউপির কিশামত পুনকর গ্রামের আব্দুল আউয়ালের পুত্র রিদয় আহমেদ (২৪) এর হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে

এ ঘটনাটিকে ঘিরে রাজারহাট উপজেলার তিনটি পরিবারের মাঝে উদ্বেগ-উৎকন্ঠা বিরাজ করছে। বর্তমান বিষয়টি নিয়ে উপজেলা জুড়ে দারুণ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।