ঢাকাTuesday , 3 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

যুবলীগের আহবায়ক চপলের মা সুফিয়া নুরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন

Link Copied!

কুলেন্দু শেখর দাস,সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের মাতা সুফিয়া নুরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ¦ মো. মাইনুল হোসেন খান নিখিলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দরা।
মঙ্গলবার সন্ধ্যায় যুবলীগের কেন্দ্রীয় উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা কর্তৃক স্বাক্ষরিত একটি প্যাডে গণমাধ্যমকর্মীদের নিকট পাঠানো এক বার্তায়সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান ও সাধারন সম্পাদক নেতৃবৃন্দরা শোক প্রকাশ করেন।
এক শোকবাতায় নেতৃবৃন্দরা মরহুমার আত্মার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য গত ২রা জুলাই খায়রুল হুদা চপলের মা সুফিয়া নুর সোমবার দিরাগত রাত সাড়ে ১২টায় বাধর্ক্যজনিত কারণে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মঙ্গলবার দুপুরে মরহুমার নামাজে জানাজা লক্ষণশ্রী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তেঘরিয়া গাজী দরগাহ কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।