ঢাকাSaturday , 1 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

যুক্তরাজ্য প্রবাসী মিজানুর রহমান ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদান ও দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

Link Copied!

মোঃ মালিক মিয়া কমলগঞ্জ থেকে,,
মৌলভীবাজারের  কমলগঞ্জ পৌর এলাকার গোপালনগর গ্রামের মৃত হাজীঃআব্দুল হামিদের বড় ছেলে যুক্তরাজ্য (লন্ডন) প্রবাসী মিজানুর রহমান গত ২০ রমজান থেকে শুরু করে কমলগঞ্জ উপজেলার গোপালনগর আল আকসা জামে মসজিদে চলমান কাজে এবং বড়গাছ জামে মসজিদ, কমলগঞ্জ দাখিল মাদ্রাসা,ও লাউয়াছড়া জাতীয় উদ্যান জামে মসজিদে নগদ অর্থ অনুদান করেন, সেই সাথে গরীব দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রীও বিতরণ করেন। যুক্তরাজ্য প্রবাসী মিজানুর রহমানের ছোট ভাই জনপ্রিয় ছাত্রনেতা অজানা আহমদ কামরানের সহযোগিতায় এসব প্রদান করা হচ্ছে,
 যুক্তরাজ্য প্রবাসী মিজানুর রহমানের ছোট ভাই অজানা আহমদ কামরান উক্ত প্রতিবেদকের সাথে আলাপকালে জানান
 আমার বড় ভাই মিজানুর রহমান ২০০৪ সাল থেকে  সপরিবারে লন্ডনে স্থায়ীভাবে বসবাস করে আসছেন এবং সেই থেকেই। তিনি (মিজানুর রহমান)প্রতি বছরের মত এ বছরেও  বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও দরিদ্র হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরনের জন্য আমাদের কে অবহিত করলে এবং তিনি প্রবাস থেকে অর্থ প্রদান করায় আমরা সেই অর্থ তিনার দিকনির্দেশনার মতে সঠিকভাবে ধর্মীয় প্রতিষ্ঠান গুলোতে  প্রদান করি,এবং গত ২০ রমজান থেকে শুরু করে উল্লেখিত প্রতিষ্ঠানে ও এলাকার দরিদ্র মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করছি। কামরান আরো বলেন, আমাদের  সামাজিক সংগঠন  মিজান কল্যাণ ট্রাস্ট নামে একটি ট্রাস্ট রয়েছে আমরা তিন ভাই লন্ডন প্রবাসী মিজানুর রহমান, আমি অজানা আহমেদ (কামরান) এবং আমার ছোট ভাই মোঃ ইমরান আহমদ মিলে এ ট্রাস্টি পরিচালনা করি। ভবিষ্যতেও আমরা মিজান এন্ড ট্রাস্ট  মাধ্যমে  ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানের পাশাপাশি  দরিদ্র  অসহায় মানুষজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সহ অসচ্ছল পরিবারের বিবাহে  মিজান এন্ড ট্রাস্ট পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেব বলেও জানান তিনি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।