ঢাকাTuesday , 24 December 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ভেকু গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-১ আহত-৩। 

Link Copied!

এস এ মেহজাবীন, মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের লৌহজংয়ে একটি ভেকু মেশিন গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে ১ জন নিহত ৩ জন আহত হয়েছে।আজ (মঙ্গলবার) ভোর সাড়ে ৫ টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে।ঢাকা-মাওয়া মহাসড়কের ফায়ার সার্ভিসের ইষ্টিশন অফিসার মো.দেওয়ান আজাদ হোসেন দূর্ঘটনার খবর নিশ্চিত করে তিনি জানান,উপজেলার মেদিনী মন্ডল এলাকার মাওয়া থেকে মাটিকাটার কাজে ব্যবহৃত একটি ভেকু মেশিন খানবাড়ী সড়কের দিকে যাচ্ছিল।এসময় ভেকুটি সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি পুকুরে  পরে যায়।ঘটনাস্থলে ভেকু মেশিন গাড়ির চালক মো.জুয়েল শেখ (১৮) নামে একজন নিহত হয়।নিহত জুয়েল শেখ ফরিদপুর জেলার পশ্চিম আলিমপুর গ্রামের শহীদ শেখার ছেলে।
এঘটনায় আরো ৩ জন আহত হন।আহতরা হলেন,মো.সুমন মৃধ্যা(২৪),মো. আনোয়ার শেখ(২২),মো. শাহীন হাওলাদার(২৩)।আহতদের স্থানীয় সাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেওয়া হয়েছে।এদিকে,এদূর্ঘটনার পর থেকে ফায়ার সার্ভিসের ১৩ জন ডুবুরি টানা ১১ ঘন্টা চেষ্টার পর বিকেল সাড়ে ৫ টায় নিহতের লাশ উদ্ধার করে।উদ্ধারের সময় ঘটনাস্থলে উপস্থিতি ছিলেন,সহকারীকমিশনার,ভুমি,মো.রাশেদুজ্জামান,লৌহজং থানার ওসি আলম্গীর হোসেন,ওসি তদন্তক মো.সেলিম রেজা,উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম প্রমূখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।