ঢাকাFriday , 29 November 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মুন্সিগঞ্জে ১০ লহ্ম টাকার হেরোইন উদ্ধার,গ্রেফতার-১। 

Link Copied!

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ- মুন্সিগঞ্জের লৌহজং থানার দহ্মিণ মেদেনীমন্ডল ইউনিয়নে অভিযান চালিয়ে ৯৪ গ্রাম হেরোইন ও নগদ ১ লহ্ম ৫ হাজার টাকা উদ্ধারসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযানে মেদেনী মন্ডাল ইউনিয়নের যশলদিয়া পূর্ণবাসন কেন্দ্রের পূর্ব পাশ থেকে আসামী মোসারফ ফকির (৪২) কে আটক করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।পরে তার বাড়িতে তল্লাশি চালিয়ে  ড্রয়ারের ভেতর থেকে দুইটি পলিথিন প্যাকেটের ভেতরে থাকা ৯৪ গ্রাম হেরোইন যার আনুমানিক মূল্য প্রায় ১০ লহ্ম টাকা।এবং একই ড্রয়ার থেকে মাদক বিক্রয়ের নগদ ১ লহ্ম ৫ হাজার টাকা উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত আসামী মোসারফ ফকির লৌহজং থানার দহ্মিণ মেদেনী মন্ডল (যশলদিয়া পূর্নবাস কেন্দ্রের পূর্ব পাশে)এলাকার মৃত আলেফ ফকিরের ছেলে।
এবিষয়  জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক  এস এম সাকিব বলেন,আমরা জেলার বিভিন্ন স্থানে মাদক নিয়ন্ত্রণ কাজ করে যাচ্ছি।এরই ধারাবাহিকতায় লৌহজং থানার আসামী মোসারফ ফকিরকে গোপন সংবাদের ভিত্তিতে আলামতসহ গ্রেফতার করতে সহ্মম হই।এ এলাকায় আরো কোন মাদক ব্যবসায়ী আছে কিনা তা আমরা খতিয়ে দেখছি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।