ঢাকাSaturday , 22 February 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মাইকেল বাবু’র কোরিওগ্রাফিতে দেশাত্মবোধক গানে নাচলেন রাইসা রিয়া

এম.আর.জে শান্ত
February 22, 2020 12:29 pm
Link Copied!

বিনোদন প্রতিবেদক: ভাষার মাস ফ্রেব্রুয়ারি। ১৯৫২ সালের ২১ শে ফেব্রুয়ারি। বাঙালী স্বাধিকারের বার্তা নিয়ে এসেছিল। সে দিন রাজপথে বুকের রক্ত ঢেলে মায়ের ভাষাকে আপন করতে হয়েছিল। বিরহ ব্যথায় আজও আমরা গেয়ে উঠি ভাই হারা সেই গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি… বাঙালী জাতির জন্য এ এক অনন্য গৌরবের ইতিহাস। সময়ে সময়ে এ গৌরবের ইতিহাস আমরা গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করি।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে গতকাল নারায়ণগঞ্জের শী শেল পার্কে ‘বাংলাদেশ ক্রাইম রিপোর্টর্স এসোসিয়েশন’ কতৃক আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করেন মডেল-অভিনেত্রী রাইসা রিয়া। সালাম সালাম হাজার সালাম এই গানে রাইসা রিয়ার সাথে পারফর্ম করেন এম আর ড্যান্স গ্রুপ। কোরিওগ্রাফি করেছেন মাইকেল বাবু ও রতন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের আইজিপি মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিশেষ অতিথি ডিএইজি হাবিবুর রহমান, অতিরিক্ত আইজিপি মাহবুবুর রহমান, ডিআইজি মনিরুল ইসলাম।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।