ঢাকাWednesday , 16 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মহান বিজয় দিবসে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে কেন্দ্রীয় আওয়ামীলীগের শ্রদ্ধা

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
মহান বিজয় দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে কেন্দ্রীয় আওয়ামীলগ।
বুধবার সকালে আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজিজুর সামাদ ডন ও আব্দুল আউয়াল শামীমের নেতৃত্বে নেতৃবৃন্দ সমাধিসৌধ বেদীদে পুষ্পস্তাবক অর্পন করে এ শ্রদ্ধা জানান।
পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংম নেন।
জেলা আওয়ামীলীগের সভাপতি চৌধুরী ইমদাদুল হক, সাধারন সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সাধারন সম্পাদক মোঃ বাবুল শেখ সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এরআগে বিজয় দিবসের প্রথম প্রহরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তাবক অর্পন করে জেলা ও পুলিশ প্রশাসনসহ বিভিন্ন রাজননৈতিক, সমাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

রাত ১২টা ১ মিনিটে জেলা প্রশাসক শাহিদা সুলতানা নেতৃত্বে জেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে জেলা প্রশাসন। পরে জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার মুহা. সাইদুর রহমান খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভি,সি অধ্যাপক ড. মাহবুব পুষ্পস্তাবক অর্পন করে শ্রদ্ধা জানান। এছাড়া জেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা জেলা কমান্ড, টুঙ্গিপাড়া উপজেলা প্রশাসন, পৌর আওয়ামীলীগ সমাধিসৌধ বেদীতে পুষ্পস্তাবক অর্পন করে শ্রদ্ধা জানায়।
এরপর সকালে গোপালঞ্জের বিজয় স্তম্ভে বিএনপি, জাসদ, সিপিবি, উদীচী, ত্রিবেণী, বিএমএ, চেম্বার অব কমার্সসহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।