ঢাকাWednesday , 15 July 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ভূরুঙ্গামারীতে ভ্রাম্যমান আদালতে পতিতা ও খদ্দেরের এক মাসের জেল

Link Copied!

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: ভূরুঙ্গামারীতে এক পতিতা ও এক খদ্দরকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড ও অপর এক খদ্দরকে ৫হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

এলাকাবাসী জানায় মঙ্গলবার রাত দশটায় উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাইকেরছড়া গ্রামে (হ্যালিপেড সংলগ্ন) মন্ডল মিয়ার বাড়ি থেকে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় তার স্ত্রী হাসিনা বেগম (৪০) খদ্দের আঃ রাজ্জাক (৪০) পিতা আলিমুদ্দিন বানুর কুঠি বঙ্গসোনাহাট, রাতুল রায়হান (৩০) পিতা মোতালেফ হোসেন নূরপুর রংপুর সদর ও রুবেল বাবু পিতা মৃত হাফিজুর রহমান বেলদহ পাইকেরছড়া কে স্থানীয়রা আটক করে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে যায়। পরে উপজেলা নির্বাহী আফিসার ফিরুজুল ইসলামকে মোবাইলে অবগত করলে তিনি তাৎক্ষনিক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার(ভুমি)কে ঘটনা স্থলে যাওয়ার নির্দেশনা প্রদান করেন।

পরে পুলিশ সহ ঘটনা স্থলে পৌছে, তাদেরকে আটক করে উপজেলা নির্বাহী কার্যালয়ে নিয়ে এসে রাত তিনটায় পতিতা হাসিনা বেগম ,খদ্দর আঃ রাজ্জাককে এক মাস করে বিনাশ্রম কারাদন্ড, অপর এক খদ্দরকে ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) মোঃ জাহাঙ্গীর আলম। পরে আটক রুবেলকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।
এলাকাবাসী আরো জানায় মন্ডল মিয়া দীর্ঘদিন থেকে তার বাড়ীতে নিজ স্ত্রী ও ভাড়াটিয়া মেয়েদের দিয়ে দেহ ব্যবসা করে আসছিল।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।