ঢাকাTuesday , 28 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বোরহানউদ্দিনে মাদক ও ধারাল অস্ত্রসহ ব্যবসায়ী শামীম আটক

Link Copied!

ভোলা প্রতিনিধি : ভোলার বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের দরুন বাজারে নিজ বাসায় অভিযান চালিয়ে ৮৪ পিচ ইয়াবা, ২০ গ্রাম গাজা এবং ১টি চাইনিজ কুড়ালসহ শামীম মৃর্ধা (২৪) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ।
সোমবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ ম.এনামুল হকের নেতৃত্বে এসআই মোঃ জাফর ইকবাল, সংগীয় ফোর্স নিয়ে ইয়াবা ব্যবসায়ী শামীমের বাসায় অভিযান চালায় পুলিশ ।
অভিযানে মাদক ব্যবসায়ী শামীমের কাছ থেকে ৮৪পিচ ইয়াবা, ২০ গ্রাম গাজা উদ্ধার করা হয় ৷ এছাড়া প্রতক্ষদর্শীরা জানান অভিযান চলার সময় তার কাছ থেকে ১টি চাইনিজ কুড়াল  জব্ধ করা হয় । আটককৃত শামীম মৃর্ধা সাচড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা আলমগীর মৃধার ছেলে । সে দীর্ঘদিন যাবত মাদক বিক্রি ও সেবন করে আসছিলো ৷ এছাড়া গ্রামে বিভিন্ন চুরির নেতৃত্বের অসংখ্য অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে । বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ ম. এনামুল হক বলেন,  আটক শামীম মৃর্ধার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে । এবং মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।