ঢাকাMonday , 23 March 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বোরহানউদ্দিনে বিদেশ ফেরা ব্যক্তির ৪০ হাজার টাকা জরিমানা

Link Copied!

বোরহানউদ্দিন সংবাদদাতা: ভোলার বোরহানউদ্দিনে বিদেশ থেকে এসে হোম কোয়ারান্টাইন না মেনে প্রকাশ্যে ঘুড়াফেরা করায় লিটন দাস নামক এক ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার সন্ধ্যায় বোরহানউদ্দিন পৌর বাজারে ওই ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠানে এ আদালত পরিচালিত হয়।
বোরহানউদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী জানান, বোরহানউদ্দিন পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাসিন্দা ও,মালক্ষী জুয়েলার্স এর মালিক লিটন চন্দ্র দাস কয়েকদিন আগে ভারত থেকে আসেন।উপজেলা প্রশাসন ইতিমধ্যে বিদেশ থেকে আগতদের হোম কোয়ারান্টাইনে ১৪ দিন থাকার জন্য একাধিক বার মাইকিং করেন।ভারত থেকে এসে ওই ব্যবসায়ী কোয়ারান্টাইনে না থেকে বাজারে ঘোরাঘুরি সহ তার ব্যবসা পরিচালনা করছেন।এমন সংবাদে সোমবার সন্ধ্যায় তার ব্যবসা প্রতিষ্ঠান মালক্ষী জুয়েলার্সে অভিযান পরিচালনা করা হয়।হোম কোয়ারান্টাইন অমান্য করায় দণ্ডবিধির ১৮৬০ এর ২৬৯ ধারায় ওই ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।