ঢাকাSaturday , 4 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বেশি দামে পেয়াজ বিক্রির দায়ে ৩ প্রতিষ্ঠানকে ১ লাখ ১৫ হাজার টাকা জরিমানা 

Link Copied!

জেএম.মমিন,বোরহানউদ্দিনঃ ভোলার বোরহানউদ্দিনে বেশি দামে পেয়াজ বিক্রির দায়ে ৩ প্রতিষ্ঠানকে ১ লাখ ১৫ হাজার টাকা জরিমানা ভ্রাম্যমাণ আদালত ৷  কতিপয় অসাধু ব্যবসায়ী সাম্প্রতিক সময়ে বোরহানউদ্দিন উপজেলার পিয়াজের বাজার অস্থিতিশীল করে তুলছেন। অধিক মুনাফা অর্জনের জন্য নিজেদের ইচ্ছামত পিয়াজের মূল্য বৃদ্ধি করে সাধারণ মানুষের ভোগান্তি সৃষ্টি করছেন। তাই শনিবার বিকাল ৪ টায় বোরহানউদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা ( ভারপ্রাপ্ত)  মোঃ বশির গাজী হানা দেন পিয়াজ বাজারে।
নির্বাহী কর্মকর্তা জানান,ব্যবসায়ীদের কাছে  পাঁকা ভাউচার দেখতে চাইলে তারা দেখাতে পারেননি। পরে জিজ্ঞেসাবাদে জানা যায়,১১৬ টাকা করে পিয়াজ কিনে তারা ১৬০ টাকা ধরে বিক্রিয়  করছে।এ সময় নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালতে  অতিরিক্ত মূল্যে পিঁয়াজ বিক্রয়ের অপরাধে মেসার্স জনতা ট্রেডার্স এর লোকমান,আলম ট্রেডার্স এর রুবেল,ও মাকসুদকে  ৩৫ হাজার টাকা করে ১ লাখ ১৫ হাজার টাকা জরিমানা করেন।
এব্যাপারে নির্বাহী কর্মকর্তা  বশির গাজী জানান, এ অভিযান চলমান থাকবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।