ঢাকাTuesday , 31 March 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বেদে পল্লীতে খাদ্য দিলেন অতিরিক্ত পুলিশ সুপার

Link Copied!

ভোলা প্রতিনিধি: দ্বীপ জেলা ভোলার লালমোহন পৌর শহরের কলেজপাড়ায় এলাকায় অবস্থিত সমাজে অবহেলিত বেদে পল্লী পরিবাররে মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান।

সোমবার (৩০ মার্চ) করোনা ভাইরাসের এই দূর্যোগকালীন সময়ে নিজ উদ্যোগে গৃহবন্ধী ৫০ পরিবারের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন তিনি ৷
এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান বলেন, বর্তমান করোনা পরিস্থিত মোকাবিলায় সরকারের নির্দেশ মেনে অনেক মানুষ ঘরে রয়েছে। যার ফলে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া সাধারণ মানুষ। এদিকে লালমোহনে বেদে পরিবার রয়েছে প্রায় অর্ধশতাধিকের মত। এরা বর্তমানে কর্মহীন হয়ে নিজ গৃহে অবস্থান করছেন। এদের একটু হলেও দুর্ভোগ লাঘবে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি মশুরির ডাল ও ২টি করে সাবান বিতরণ করেছি। আশা করছি এতে করে এ বেদে পরিবারগুলোকে কয়েকদিনের জন্য আর খাবারের চিন্তা করতে হবে না।
অন্যদিকে তিনি, এই দূর্যোগময় মুহূর্তে সকল সম্পদশালী ব্যক্তিদেরকে দেশের অসহায় কর্মহীন মানুষের পাশে দাড়াতে আহ্বান জানান ৷
করোনা ভাইরাসে দেশের এই দূর্যোগ মুহূর্তে  সাহায্য পেয়ে খুশি হয়েছে কর্মহীন গৃহবন্ধী অসহায় মানুষ গুলো  ৷

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।