ঢাকাSunday , 23 February 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বিসিক কর্মকর্তাদের কম্পিউটার স্কিল প্রশিক্ষণ শুরু

Link Copied!

এনবি নিউজ একাত্তর –  রাজধানীতে শুরু হল বিসিক ও ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্পের আয়োজনে “বিসিক কর্মকর্তাদের কম্পিউটার স্কিল এন্ড স্প্রেডশীট এনালাইসিস উইথ মাইক্রোসফট এক্সেল“ শীর্ষক ৫ দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা। রবিবার সকালে উত্তরায় ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট স্কিটি মিলনায়তনে এ কর্মশালার উদ্বোধন করা হয়।

এ প্রশিক্ষণে বিসিকের ৩০ জন কর্মকর্তা অংশগ্রহণ করছেন। বিসিকের কর্মকর্তাদের কম্পিউটার স্কিল, স্প্রেডশীট ও মাইক্রোসফট এক্সেল ব্যবহারে দক্ষতা বৃদ্ধিসহ প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধির জন্য এ প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেছে বিসিক এবং প্রিজম প্রকল্প। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কিটির অধ্যক্ষ মোঃ শফিকুল আলম ও প্রিজম প্রকল্পের টিম লিডার আলী সাবেতসহ শিল্প মন্ত্রণালয়, বিসিক, স্কিটি ও প্রিজম প্রকল্পের কর্মকর্তারা।

২৭ ফেব্রুয়ারী পর্যন্ত এ প্রশিক্ষণ কর্মশালা চলবে। প্রশিক্ষণ শেষ সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে অংশগ্রহণকারীদের হাতে সনদপত্র তুলে দেয়া হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।