ঢাকাSunday , 15 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বিভিন্ন কর্মসুচীর মাধ্যমে গোবিন্দগঞ্জে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন

Rupom Ahmed
August 15, 2021 11:53 pm
Link Copied!

এনবি নিউজ একাত্তরঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বাষিকী পালন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শাখার আয়োজনে দোয়া মাহফিল, খাদ্য ও বস্ত্র বিতরণ করা হয়েছে।
আজ ১৫ আগষ্ঠ (রবিবার) সকালে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদের নেতৃত্বে এক বিশাল শোক র‌্যালী পৌরসভার বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। এ ছাড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প্যমাল্য অর্পণ শেষে ধানসিড়ি স্কুল মাঠে এক আলোচনা সভা, খাদ্য ও বস্ত্র বিতরণ করা হয়।
গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আব্দুর রহমানের সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হাজী জাকারিয়া ইসলাম জুয়েলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমন শাহিন, অর্থ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা শ্রমিক লীগের সভাপতি গোলজার রহমান, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান তুহিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ১ নং পৌর প্যানেল মেয়র শাহিন আকন্দ, পৌরসভা আওয়ামী লীগের সহ সভাপতি ২ নং পৌর প্যানেল মেয়র রিমন কুমার তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হামিদুল ইসলাম, যুগ্ন আহবায়ক তৌকির হাসান রচি, উপজেলা মহিলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক মাসুমা রহমান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ, যুগ্ন আহবায়ক মুক্তার হোসেন সাদ্দাম, বাবুল ইসলাম।
অপর দিকে গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শহীদ পরিবারের কৃতি সন্তান মুকিতুর রহমান ও পৌর কর্মকর্তা, কর্মচারীগণ ১৫ই আগষ্ঠ (রবিবার) সকাল ১০ টায় পৌরসভার সামনে ও আওয়ামী লীগের অফিস কার্যালয়ের সামনে স্থাপিত জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ শেষে জাতীয় পতাকা অর্ধনর্মিত রাখেন। এ ছাড়া দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
গোবিন্দগঞ্জ পৌরসভার হলরুমে পৌর মেয়র মুকিতুর রহমান রাফির সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ১নং পৌর প্যানেল মেয়র শাহিন আকন্দ, ২নং পৌর মেয়র রিমন কুমার তালুকদার, পৌর কাউন্সিলর জাফুরুল ইসলাম, মিজানুর রহমান, আনারুল ইসলাম আন্টু, ছামুছ উদ্দিন ভেলা, মোখলেছুর রহমান, মহিলা কাউন্সিলর জহুরা বেগম, সুইটি বেগম, শাহনাজ বেগম সহ পৌর কর্মকর্তা, কর্মচারীগণ।
আলোচনা শেষে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী স্মৃতিচারণ ধরে রাখার জন্য বৃক্ষরোপন করা হয় পৌরসভা থেকে। এ ছাড়া সকল শহীদের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন হাফেজ খলিলুর রহমান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।