ঢাকাSunday , 16 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বান্দরবান জেলা বিএনপির সিনিয়র-সহসভাপতি ওসমানগণি সহ আটক-২।

Link Copied!

এন এম সিকদার বান্দরবান।
খালেদা জিয়ার মুক্তি ও বিচারপতি শামসুউদ্দিন মানিক কর্তৃক বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউররহমানকে কটুক্তির প্রতিবাদে ১৫জুন বিকালে বান্দরবানে বিক্ষোভ মিছিল করার সময় ভাংচুর ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে বান্দরবান জেলা বিএনপির সিনিয়র-সহ সভাপতি অধ‌্যাপক ওসমানগণি ও জেলা ছাত্রদল নেতা আকবর হোসেন মুন্নাকে আটক করেছে পুলিশ।
কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসাবে শনিবার বিকালে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় হতে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ওসমানগণির নেতৃত্বে জেলা যুবদলের নেতা কর্মিরা বিক্ষোভ মিছিল বের করাহয়, এসময় মিছিলটি বাজারের অভিমুখে যেতে চাইলে পুলিশের বাধায় তা ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় পুলিশ ওসমানগণি সহ ছাত্রদল নেতা আকবরকে গ্রেফতার করে।
 বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, জেলা যুবদল সভাপতি হারুনউর রশিদ, সাধারণ সম্পাদক শিমুলদাশ, সাবেক জেলা ছাত্রদল সহ-সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন আলো, সদর উপজেলা স্বেচ্ছাসেবকদল সভাপতি মোহাম্মদ আলী সহ আরো অনেকে।
 এ ব‌্যাপারে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম বলেন বিক্ষোভ মিছিল করার সময় ভাংচুর ও পুলিশের কাজে বাধা দেওয়ায়র অভিযোগে তাদের আটক করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।